সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় হেলপার নিহত – গ্রামীন নিউজ২৪ প্রতারনার মামলায় যুবলীগ নেত্রী রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ পুরাতন জজ কোর্টের জায়গা দখল-বেদখল কথিত লীজ প্রক্রিয়ার আইনগত বৈধতা নিয়ে গাইবান্ধার বিশিষ্ট রাজনীতিবিদদের বিবৃতি – গ্রামীন নিউজ২৪ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের স্ত্রীসহ রহস্যজনক মৃত্যু – গ্রামীন নিউজ২৪ খতনার সময় অতিরিক্ত রক্তক্ষরণ শিশুর অবস্থার অবনতি – গ্রামীন নিউজ২৪ সোনার খনি ধসে নিহত ২৩ – গ্রামীন নিউজ২৪ তানোর শহীদ মিনার থেকে ফেরার পথে আ.লীগ কর্মী খুন – গ্রামীন নিউজ২৪ পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ মাদককারবারী – গ্রামীন নিউজ২৪ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মধুখালীতে বিভিন্ন কর্মসূচী পালিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাদুল্লাপুরে ১৫ আগস্ট উপলক্ষে পাঞ্জাবি, শাড়ি ও মাক্স বিতরণ – গ্রামীন নিউজ ২৪

সুলতান মিয়া,সাদুল্লাপুর উপজেলা (গাইবান্ধা) প্রতিনিধি: / ১৯৫৯ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৪:২৭ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার ১৫ আগস্ট উপলক্ষে আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগ সংগঠনের মাঝে পাঞ্জাবি, শাড়ি ও মাক্স প্রদান করেন।

    এ উপলক্ষে শনিবার (১৪ আগস্ট) দুপুরে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজনে ইনডোর ইষ্টিডিয়ামে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহরিয়ার খাঁন বিপ্লব।

    এ সময় উপস্থিত ছিলেন , বীর মুক্তিযোদ্ধা মেজর(অবঃ) মফিজুল হক সরকার্ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার জিল্লুর রহমান ও মোজাহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রনজিত কুমার ও রুহুল আলম, সাদুল্লাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহানা বেগম এবং বিভিন্ন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নেত্রীবৃন্দু প্রমুখ।

    বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার,তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট নৃশংস হত্যাকাণ্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদের আত্মার শান্তি কামনা করেন । তার ব‍্যক্তিগত উদ্যোগে আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীর মাঝে ১৯ জনকে পাঞ্জাবি ও ৫০ জনকে শাড়ি এবং ৬৯ জনকে মাক্স প্রদান করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর