মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সাদুল্লাপুরে ১৫ আগস্ট উপলক্ষে পাঞ্জাবি, শাড়ি ও মাক্স বিতরণ – গ্রামীন নিউজ ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ১৪ আগস্ট, ২০২১

গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার ১৫ আগস্ট উপলক্ষে আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগ সংগঠনের মাঝে পাঞ্জাবি, শাড়ি ও মাক্স প্রদান করেন।

এ উপলক্ষে শনিবার (১৪ আগস্ট) দুপুরে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজনে ইনডোর ইষ্টিডিয়ামে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহরিয়ার খাঁন বিপ্লব।

এ সময় উপস্থিত ছিলেন , বীর মুক্তিযোদ্ধা মেজর(অবঃ) মফিজুল হক সরকার্ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার জিল্লুর রহমান ও মোজাহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রনজিত কুমার ও রুহুল আলম, সাদুল্লাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহানা বেগম এবং বিভিন্ন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নেত্রীবৃন্দু প্রমুখ।

বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার,তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট নৃশংস হত্যাকাণ্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদের আত্মার শান্তি কামনা করেন । তার ব‍্যক্তিগত উদ্যোগে আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীর মাঝে ১৯ জনকে পাঞ্জাবি ও ৫০ জনকে শাড়ি এবং ৬৯ জনকে মাক্স প্রদান করেন।