সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে ২য় পর্যায়ে ৫২০টি ঘর পেল ভূমিহীন-গৃহহীন পরিবার – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৭০২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২০ জুন, ২০২১, ৮:৪০ পূর্বাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ে ৫২০ টি পরিবারের মাঝে জমির দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।

    রবিবার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই ঘোড়াঘাট উপজেলা প্রশাসন হলরুমে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম।

    উপজেলা প্রশাসনের বাস্তবায়নকৃত অর্ধ-পাকা ঘরে রঙ্গীন টিনের ছাউনি, টয়লেট সুবিধা, নলকূপ সহ বিভিন্ন সুযোগ সুবিধা সম্বলিত প্রতিটি ঘর নির্মাণে ২ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার ঘোড়াঘাট পৌরসভায় ১০৪টি, বুলাকীপুর ইউনিয়নে ৬৯টি, পালশা ইউনিয়নে ১২৬টি , সিংড়া ইউনিয়নে ১১৮টি ও ঘোড়াঘাট ইউনিয়নে ১০৩টি সহ মোট ৫২০টি ঘর নির্মাণ করা হয়।

    এসময় অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী নূরনবী খান, উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রোমানা আক্তার রোমী, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, তৌহিদুল ইসলাম, মাহফুজার রহমান, উপকারভোগীসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর