সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাভারে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪

সাভার প্রতিনিধিঃ / ৪২৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫:২৫ অপরাহ্ণ
  • Print
  • সাভারের বলিয়ারপুর এলাকা থেকে ৪১০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

     

    রোববার (১৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার)। এসময় তিনি বলেন, গতকাল শনিবার রাত্রে সাভার বলিয়ারপুর এলাকা থেকে ৪১০ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

     

    জিজ্ঞাসাবাদে আটক আসামী জানায়, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে সাভারসহ আশেপাশের এলাকায় বিক্রয় করে বলে তারা জানায়। এছাড়াও আটক আসামী রুবেল এর বিরুদ্ধে ইতিপূর্বে আরো ২টি মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান।

     

    আটককৃত আসামি হলেন, সাভারের দক্ষিন রাজাশন এলাকার মৃত খলিলুর রহমান ছেলে মোঃ রুবেল হোসেন (৪০) ও একই থানার সাতআনিপাড়া বলিয়ারপুর এলাকার লাবু লাভলু মিয়ার ছেলে মোঃ বিষু (২১)।

     

    ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশের (এসআই) মোঃ আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গতকাল শনিবার রাত্র পোনে ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বলিয়ারপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে ৪১০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। ঐ কর্মকর্তা জানান, আটক মাদক ব্যবসায়ীদের নামে মামলা করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর