সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাংলাদেশ জাতীয় সাংবাদিক কল্যাণ সোসাইটি লক্ষ্মীপুর শাখার উদ্যোগে শোক দিবস পালিত – গ্রামীন নিউজ২৪

জয়নাল আবদীন সজীব জেলা প্রতিনিধিঃ / ৭৯৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৩:৩৬ পূর্বাহ্ণ
  • Print
  • বাংলাদেশ জাতীয় সাংবাদিক কল্যাণ সোসাইটি লক্ষ্মীপুর শাখার উদ্যোগে শোক দিবস উপলক্ষে  জেলা শাখার জুমুর অফিসে মিলাদ ও দয়ার আয়োজন করা হয়।

    ১৫ আগস্ট জাতীয় শোক দিবস বাঙালি জাতির শোকের দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাতবার্ষিকী জাতির জনক কে সপরিবারে নির্মম-নিষ্ঠুরভাবে হত্যার করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে রাজধানী ঢাকায় এই হত্যা সংঘটিত হয়েছিল। ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়,এদিন স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, বাঙালির মহানায়ককে হত্যা করেছিল ক্ষমতালোভী কুচক্রী মহল।

    এসময় উপস্থিত ছিলেন এডভোকেট শেখ জামাল রিপন, ও সদর কৃষক লীগের আহ্বায়ক মিজান ভুঁইয়া, দৈনিক প্রথম ডাক ও তৃণমূল টিভির জেলা প্রতিনিধি, জয়নাল আবদীন সজীব, অপরাধ বিচিত্রা লক্ষ্মীর প্রতিনিধি নুর আলাম ছিদ্দিক রাজু,একুশের সংবাদ জেলা প্রতিনিধি আলী হোসেন,দৈনিক মাতৃ জগত পত্রিকা জেলা প্রতিনিধি রাশেদুল হাসান রাশেদ, দৈনিক সরেজমিন চন্দ্রগঞ্জ প্রতিনিধি জিয়াউদ্দিন সাজলী সহ সাংবাদিকবৃন্দ ও রাজনীতিবিদ গন উপস্থিত ছিলেন।

    এসময় এডভোকেট শেখ জামাল রিপন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেবল একজন রাজনৈতিক ব্যক্তিই ছিলেন না, তিনি ছিলেন দেশপ্রেমের এক জ্বলন্ত উদাহরণ। ত্যাগের মহিমায় ভাস্বর একজন রাজনীতিক, অপূর্ব সাংগঠনিক ক্ষমতার অধিকারী এক ব্যক্তিত্ব, এবং বাঙালি নামক জাতির স্রষ্টা,দেশের জনগণের কল্যাণে, শোষিত ও বঞ্চিত মানুষের অধিকার আদায়ের সংগ্রামে তিনি ছিলেন। সব সময়ই অগ্রগণ্য দেশবাসীর অধিকার রক্ষায় তিনি ছিলেন। অতন্দ্র প্রহরী সেদিন তাই ঘাতক চক্র বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে কেবল একজন মহামানবকেই হত্যা করেনি, হত্যা করেছিল তার আদর্শ,কিন্তু ইতিহাস প্রমাণ করে। যে মহামানবের আদর্শকে হত্যা করা যায় না। বঙ্গবন্ধুর ক্ষেত্রেও এ কথা সত্য। তারা সেদিন ব্যক্তি মুজিবকে হত্যা করতে পারলেও মৃত্যুঞ্জয়ী মুজিবকে হত্যা করতে পারেনি।আল্লাহ পাক সকলকে জান্নাত দান করুন।

    মিজান ভুঁইয়া বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকাণ্ড বাংলাদেশের ইতিহাসে কলংকতম অধ্যায়ই নয়,সমগ্র জাতির সঙ্গে একাত্ব হয়ে। বিনম্র শ্রদ্ধায় ও অকৃত্রিম ভালোবাসায় বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের স্মরণ করে, যে নেতার জন্ম, না হলে আজ বাংলাদেশ স্বাধীন হতো না, তার শাহাদাত বার্ষিকীতে সমগ্র জাতি আজ তাকে স্মরণ করবে। বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায়, আমি জাতির জনক বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কমনা করি এবং তার মতো দেশপ্রেমের অগ্নীমন্ত্রে নিজেদের দিক্ষিত করি। যতদিন এই স্বাধীন বাংলা থাকবে, ততদিন বঙ্গবন্ধু জীবিত থাকবেন, কারণ বাংলাদেশ, স্বাধীনতা ও বঙ্গবন্ধু সহ সকলকে জান্নাত দান করুন করুন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর