সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ফুলছড়িতে আবারও জমিসহ ঘর পাচ্ছেন ২৭৩ পরিবার – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টার: / ৬০২ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৯:২৭ অপরাহ্ণ
  • Print
  • মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ২৭৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমিসহ ঘর পাচ্ছেন। আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধনের পর আনুষ্ঠানিকভাবে জমির দলিল ও ঘর বুঝিয়ে দেওয়া হবে এসব পরিবারকে।

     

    সোমবার (২০ মার্চ) প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিসুর রহমান।

    প্রেস ব্রিফিংয়ে ইউএনও আনিসুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ফুলছড়ি উপজেলা টাস্কফোর্স কমিটির সভার মাধ্যমে এ পর্যন্ত প্রথম পর্যায়ে ৭৫টি, দ্বিতীয় পর্যায়ে ৩৬০টি এবং তৃতীয় পর্যায়ে ৩৩০টি ‘ক’ শ্রেণিভুক্ত ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে।

     

    চতুর্থ পর্যায়ে ২৭৩ টি ঘরের নির্মাণ কার্যক্রম হাতে নেয়া হয়েছে। তন্মধ্যে ১৩০টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। আগামী ২২ মার্চ চতুর্থ পর্যায়ে সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রী ফুলছড়ি উপজেলার ‘ক’ শ্রেণিভুক্ত ১৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট গৃহ হস্তান্তর করবেন এবং একই সাথে উপকারভোগী পরিবারের নিকট জমির কবুলিয়ত, দলিল ও খতিয়ান প্রদান করবেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী একটি পরিবারেও গৃহহীন থাকবে না। পর্যায়ক্রমে সকল ভূমিহীন ও গৃহহীন ঘর পাবে।

     

    প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা সহকারী কমিশনার মোহাম্মদ আলাউদ্দিন, ফুলছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুজ্জামান শামীম সহ ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকবৃন্দ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর