সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ক্যামেরুনের রাজধানীতে ভূমিধস নিহত ১৪ – গ্রামীন নিউজ২৪ এসএসসির ফলাফল জানবেন যে ভাবে – গ্রামীন নিউজ২৪ প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল বিকালে – গ্রামীন নিউজ২৪ দ্বিতীয় ম্যাচে ড্র করলো জার্মানি – গ্রামীন নিউজ২৪ বেলজিয়ামে দাঙ্গা – গ্রামীন নিউজ২৪ দেশের ব্যাংক খাতের বর্তমান পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর- গ্রামীন নিউজ২৪ কাল প্রকাশিত হবে এসএসসি’র ফলাফল – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফুটপাতে বসে কালাই রুটি খেলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিএনপির সঙ্গে জোটে যাওয়ার প্রশ্নই আসে না রওশন এরশাদ- গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৬৯৫ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৬:৫৪ পূর্বাহ্ণ
  • Print
  • বরগুনার তালতলী এলাকায় মাইক্রোবাস খাদে পড়ে আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের দুই চীনা কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মাইক্রোবাস চালক।

    গতকাল রোববার গভীর রাতে আমতলী-পটুয়াখালী মহাসড়কের ব্রিকফিল্ডসংলগ্ন কেওয়াবুনিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন— তালতলী আইসোটেক তাপবিদ্যুৎকেন্দ্রের চীনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানির সেফটি অফিসার লিওয়েন তাও, প্রকৌশলী লুজিকলং, দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসান।

    নিহত দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসানের বাড়ি ঢাকার গুলশান। তার বাবার নাম মো. আনিসুর রহমান। তবে অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

    আহত মাইক্রোবাসচালক মো. মুসা মৃধা পটুয়াখালী সদর উপজেলার খলিশাখালী গ্রামের আব্দুস সালাম মৃধার ছেলে।

    জানা গেছে, ওই তিন কর্মকর্তা ঢাকা থেকে একটি ভাড়ায়চালিত মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-হ-১৩-১৫৭৪) তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের ব্রিকফিল্ডসংলগ্ন কেওয়াবুনিয়া নামক স্থানে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

    এতে সেফটি অফিসার লিওয়েন তাও, প্রকৌশলী লুজিকলং, দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসান ঘটনাস্থলে নিহত হন।

    খবর পেয়ে পুলিশ ওই রাতেই নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহত গাড়িচালক মো. মুছা মৃধা করোনায় আক্রান্ত হওয়ায় তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

    প্রত্যক্ষদর্শী মো. সাইদুল ইসলাম বলেন, গাড়ি খাদে পড়ে যাওয়ার শব্দ শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। কিন্তু গাড়িটি পানির মধ্যে ডুবে থাকায় কিছুই করতে পারিনি। পরে পুলিশ এসে গাড়ির ভেতর থেকে তিনজনের মরদেহ এবং চালককে উদ্ধার করে।

    তালতলী আইসোটেক তাপবিদ্যুৎকেন্দ্রের দোভাষী তন্ময় বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্রের চীনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানির সেফটি অফিসার লিওয়েন তাও, প্রকৌশলী লুজিকলং ও দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসান ঢাকা থেকে মাইক্রোবাসে তালতলীতে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

    আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর