সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ মুক্তাগাছায় আওয়ামীলীগ এর ৭৫তম প্লাটিনামজয়ন্তী উদযাপন – গ্রামীন নিউজ২৪ হাসপাতালে খালেদা জিয়া, আছেন সিসিইউতে – গ্রামীন নিউজ২৪ মহাত্মা গান্ধীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পাঞ্জাবে সাত দিনের জন্য ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪ দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে নবীন বরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বন্যার কারনে স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

তেঁতুলিয়ায় তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ – গ্রামীন নিউজ২৪

হাফিজুর রহমান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: / ৪০৮ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৯:৫১ পূর্বাহ্ণ
  • Print
  • পঞ্চগড়ের তেঁতুলিয়ায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তামাক নিয়ন্ত্রণকারী আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার (২২ মার্চ) দুপুরে তেঁতুলিয়া পিকনিক কর্ণারের বেরং কমপ্লেক্স হলরুমে কর্মশালা অনুষ্ঠিত হয়।

    উপজেলা মাদক নিয়ন্ত্রণ বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু। আরও উপস্থিত ছিলেন কাজী সাহাবুদ্দিন বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এমদাদুল হক,সমাজ সেবা কর্মকর্তা আল মামুন,তেঁতুলিয়া মডেল থানার সাব-ইন্সপেক্টর গোলাম নুর কিবরিয়া,কাজী সাহাব উদ্দিন বালিকা বিদ্যালয় ও কলেজের ক্রিড়া শিক্ষক আব্দুস সালাম প্রমুখ।

    প্রশিক্ষণ কর্মশালায় ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ও বিধিমালা সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মাসুদ হাসান।

    এসময় বিভিন্ন দফতররের সরকারি-বেসরকারি কর্মকর্তারা, স্থানীয় জনপ্রতিনিধিসহ উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

    উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা বলেন, প্রশিক্ষণে উপস্থিত সদস্যদেরকে তেঁতুলিয়া উপজেলায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন ও তামাকমুক্ত করণে সম্ভাব্য করণীয়, তামাক ও ধূমপানের কুফল সম্পর্কে অবহিত করা হয় এবং প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪০ সালের মধ্যে ধূমপানমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় অর্জনে টাস্কফোর্সের সদস্যরা ও সংশ্লিষ্ট সকল অংশীজনদের সমন্বিতভাবে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার পাশাপাশি ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ২০০৫ (২০১৩ সালে সংশোধিত) বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করার আহবান জানানো হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর