সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোহনপুর নৌ-ফাঁড়ির চৌকুসতায় ১২৫ কেজি জাটকা সহ আটক ৪ – গ্রামীন নিউজ২৪

আলমগীর বাবু, চাঁদপুর প্রতিনিধিঃ / ৩৫৮ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১০:৪৭ অপরাহ্ণ
  • Print
  • চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোহনপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামানের চৌকুসতায় ১২৫ কেজি জাটকা সহ ৪ জন জাটকা পাচারকারীকে আটক করা হয়েছে।

     

    এ ব্যাপারে ইন্সপেক্টর মনিরুজ্জামান জানান, ৩০ মার্চ সকালে উপজেলার ফরাজীকান্দী ইউনিয়নের আমিরাবাদ বাজারস্থ এলাকায় ভ্রাম্যমান আরদে জাটকা বিক্রি হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর নৌ পুলিশ সংঙ্গীয় ফোর্স নিয়ে হাজির হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৪ জাটকা মাছ ব্যবসায়ী, একটি সিএনজি ও ৫টি ড্রামভর্তি ১শ২৫ কেজি জাটকাসহ আটক করেছে।

     

    আটককৃতদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মৎস্য সংরক্ষণ ও সুরক্ষা আইন ১৯৫০ সনের (সংশোধিত ২০১৩) আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার শতাব্দী গ্রামের মৃত আবুল হাসানের ছেলে নজরুল ইসলাম (২৮) তার ছোট ভাই মো. রনি হোসেন, মো. গাজী মিয়ার ছেলে মো. বাবু হোসেন (২৪) ও আব্দুল মালেকের ছেলে সিএনজি ড্রাইভার মো. সোহেল মিয়া।

     

    জব্দ জাটকা মাছগুলো পরে এতিমখানা ও অসহায় মানুষদের মাঝে বিতরন করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর