সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোহনপুর নৌ-ফাঁড়ির চৌকুসতায় ১২৫ কেজি জাটকা সহ আটক ৪ – গ্রামীন নিউজ২৪

আলমগীর বাবু, চাঁদপুর প্রতিনিধিঃ / ৩৬১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১০:৪৭ অপরাহ্ণ
  • Print
  • চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোহনপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামানের চৌকুসতায় ১২৫ কেজি জাটকা সহ ৪ জন জাটকা পাচারকারীকে আটক করা হয়েছে।

     

    এ ব্যাপারে ইন্সপেক্টর মনিরুজ্জামান জানান, ৩০ মার্চ সকালে উপজেলার ফরাজীকান্দী ইউনিয়নের আমিরাবাদ বাজারস্থ এলাকায় ভ্রাম্যমান আরদে জাটকা বিক্রি হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর নৌ পুলিশ সংঙ্গীয় ফোর্স নিয়ে হাজির হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৪ জাটকা মাছ ব্যবসায়ী, একটি সিএনজি ও ৫টি ড্রামভর্তি ১শ২৫ কেজি জাটকাসহ আটক করেছে।

     

    আটককৃতদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মৎস্য সংরক্ষণ ও সুরক্ষা আইন ১৯৫০ সনের (সংশোধিত ২০১৩) আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার শতাব্দী গ্রামের মৃত আবুল হাসানের ছেলে নজরুল ইসলাম (২৮) তার ছোট ভাই মো. রনি হোসেন, মো. গাজী মিয়ার ছেলে মো. বাবু হোসেন (২৪) ও আব্দুল মালেকের ছেলে সিএনজি ড্রাইভার মো. সোহেল মিয়া।

     

    জব্দ জাটকা মাছগুলো পরে এতিমখানা ও অসহায় মানুষদের মাঝে বিতরন করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর