সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বই পড়ার চর্চা বাড়াতে হবে: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ চাকরি থেকে অবসর ব্যতিক্রমী অনন্য বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে আবারও জমি সংক্রান্ত জেরে ‘খুন’ – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে আমরাই কিংবদন্তী’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ফুলছড়িতে বালু বোঝাই ডামট্রাক জব্দ ও ৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা – গ্রামীন নিউজ২৪ ১২ দলীয় জোটের নতুন কর্মসূচী ঘোষনা – গ্রামীন নিউজ২৪ মিয়ানমারের সাগাইং ও মালাউইসহ ৩৭টি শহরে সামরিক আইন জারি – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে বাসাবাড়ি নির্মাণে মা মেয়ে ও জামাইয়ের বাঁধা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ২২০৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১:০৮ অপরাহ্ণ
  • Print
  • ২০০৫ সালের ১৭-ই আগস্ট বিএনপি জামায়াতের যোগসাজশে গঠিত জঙ্গি ও সন্ত্রাসীগোষ্ঠী জেএমবি কতৃক দেশের ৬৩ টি জেলার ৪,৩৪,স্থানে ঘৃণ্য ও নারকীয় সিরিজ বোমা হামলার প্রতিবাদে,মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠন মঙ্গলবার সকাল ১১ টায় দলীয় অফিসে প্রতিবাদ সমাবেশ ও দোয়া অনুষ্ঠান কর্মসূচি পালন করেছে।

    প্রতিবাদ সমাবেশ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মোংলা পৌর আওয়ামী লীগের সভাপতি, শেখ আব্দুর রহমান,উপজেলা সাধারণ সম্পাদক, শেখ মোঃ ইব্রাহিম হোসেন, পৌর সাধারন সম্পাদক, শেখ কামরুজ্জামান জসিম, যুগ্ন সাধারন সম্পাদক, ইমাম হোসেন, কাজী গোলাম হেসেন বাবলু, সাংগঠনিক সম্পাদক, বাবু উৎপল মন্ডল, মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সাধারন সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ মোংলা আঞ্চলিক শাখার আহ্বায়ক, ওমর ফারুক সেন্টু, উপজেলা যুবলীগের সভাপতি, ইস্রাফিল হওলাদার,সাধারন সম্পাদক, ইকবাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, মিজানুর রহমান তালুকদার, পৌর ছাএলীগের সহ-সভাপতি,পারভেজ খানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এ সময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ জঙ্গিবাদ মুক্ত হয়েছে। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ধ্বংস করতেই বিএনপি-জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদদে এই হামলা চালানো হয়েছিল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা জাতির পিতা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিল তাদের দোসর বিএনপি-জামায়াত বাংলাদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বারবার মাথা চাড়া দিচ্ছে।তাদের প্রতিহত করতে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে।হামলাকারী পলাতক জঙ্গীদের ও এই হামলায় মদদ প্রদানকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

    বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। ২০০৫ সালে দেশের ৬৩ জেলা ৪,৩৪,টি পয়েন্টে বোমা হামলা চালিয়েছিল নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবি।ধিক্কার জানাই সেই জেএমবির মদদদাতা বিএনপি জোট সরকারের প্রতি।

    দোয়া মোনাজাত পরিচালনা করেন,জরিনা কুলছুম এতিমখানার হাফেজ মাওলানা,আকরাম হোসেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর