সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সিটি নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র কিনলেন জাহাঙ্গীর – গ্রামীন নিউজ২৪

গাজীপুর প্রতিনিধিঃ / ৫৭২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩, ১০:২৮ অপরাহ্ণ
  • Print
  • গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম ও তার মা জায়েদা খাতুন মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

     

    বুধবার বিকাল ৩টার দিকে তাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন মো. মোখলেছুর রহমান।

     

    বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ এর ফোকাল পয়েন্টের দায়িত্বপ্রাপ্ত ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. মঞ্জুর হোসেন খান।

     

    তবে প্রার্থীর পক্ষ থেকে গোপনীয়তা রক্ষা করায় বিষয়টি প্রথমে কেউ জানতে পারেননি। এ বিষয়ে জাহাঙ্গীর আলমের মোবাইলে যোগাযোগ করে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

     

    গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ দিন আগামীকাল বৃহস্পতিবার সাড়ে ৩টা পর্যন্ত। এর একদিন আগে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এমএম নিয়াজ উদ্দিনসহ মেয়র পদে ৪জন, সাধারণ আসনে কাউন্সিলর পদে ১৯১ জন ও সংরক্ষিত আসনে ৬৪ জনসহ মোট ২৫৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে ৪৫১টি।

     

    বুধবার বিকাল সাড়ে ৪টায় গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান, রিটার্নিং অফিসার মো. ফরিদুল ইসলাম।

     

    এ সময় তিনি সাংবাদিকদের জানান, বুধবার বিকাল ৪টা পর্যন্ত মোট ২৫৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার মধ্যে মেয়র পদে ৪টি, সাধারণ আসনে কাউন্সিলর ১৯১ জন ও সংরক্ষিত আসনে ৬৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং এই পর্যন্ত মোট ৪৫১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

     

    গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে তফসিল ঘোষণার পর বুধবার বিকাল পর্যন্ত মেয়র পদে ১৩ জন, ৩৪০ জন সাধারণ কাউন্সিলর ও ৯৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র তুলেছেন করেছেন।

     

    বুধবার দুপুর ১২টার দিকে জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিন দলীয় নেতৃবৃন্দ, স্ত্রী ও কন্যাদের নিয়ে নির্বাচনে রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে তার মনোনয়নপত্র দাখিল করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর