সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪ হেরে গিয়েও পোলান্ড শেষ ষোলতে – গ্রামীন নিউজ২৪ তাহিরপুরে তিন সাংবাদিকের বিরুদ্ধে চোরাকারবারিদের মিথ্যা মামলা: সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় বিনামূল্যে এসএসসি-৯৩ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার বিতরন – গ্রামীন নিউজ২৪ কাউকে বিশৃঙ্খলা করার অনুমতি দিতে পারে না সরকার: তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

পিস্তল ও গুলিসহ টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ২৭৭০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ৩:০৯ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

    আজ বৃহস্পতিবার (১৯ জুলাই)দুপুরে শহরের ক্লাব রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।

    পরে তার শহরের বিশ্বাস বেতকার বাসায় অভিযান চালিয়ে টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আহসান মাহমুদ রাসেলের উপস্থিতিতে দুটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

    বিকালে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, শহরের সাবালিয়া এলাকার আশিকুর রহমান আশিক নামের এক যুবক পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে সকালে সদর থানায় কাউন্সিলরকে প্রধান আসামি করে ৫ জনের নামে মামলা দায়ের করেন। পরে সেই মামলায় দুপুরে তাকে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে তার বিশ্বাস বেতকা এলাকার বাসায় অভিযান চালিয়ে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার বেডরুমের সিলিংয়ের উপর কম্বলে প্যাঁচানো অবস্থায় দুটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

    টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ দুই যুবলীগ নেতা হত্যা, ছাত্রদল নেতা রেজা হত্যা, ব্যবসায়ী তুহিন হত্যা মামলার আসামি। এছাড়াও একাধিক চাঁদাবাজি, ধর্ষণের চেষ্টা, অস্ত্র মামলাসহ প্রায় এক ডজন মামলা রয়েছে তার বিরুদ্ধে।

    পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, চাঁদাবাজি মামলা ছাড়াও তার বাসা থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হবে। শুক্রবার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর