শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

পিস্তল ও গুলিসহ টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৯ জুলাই)দুপুরে শহরের ক্লাব রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তার শহরের বিশ্বাস বেতকার বাসায় অভিযান চালিয়ে টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আহসান মাহমুদ রাসেলের উপস্থিতিতে দুটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

বিকালে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, শহরের সাবালিয়া এলাকার আশিকুর রহমান আশিক নামের এক যুবক পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে সকালে সদর থানায় কাউন্সিলরকে প্রধান আসামি করে ৫ জনের নামে মামলা দায়ের করেন। পরে সেই মামলায় দুপুরে তাকে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে তার বিশ্বাস বেতকা এলাকার বাসায় অভিযান চালিয়ে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার বেডরুমের সিলিংয়ের উপর কম্বলে প্যাঁচানো অবস্থায় দুটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ দুই যুবলীগ নেতা হত্যা, ছাত্রদল নেতা রেজা হত্যা, ব্যবসায়ী তুহিন হত্যা মামলার আসামি। এছাড়াও একাধিক চাঁদাবাজি, ধর্ষণের চেষ্টা, অস্ত্র মামলাসহ প্রায় এক ডজন মামলা রয়েছে তার বিরুদ্ধে।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, চাঁদাবাজি মামলা ছাড়াও তার বাসা থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হবে। শুক্রবার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।