সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঘোড়াঘাট ওসির বিরুদ্ধে সাংবাদিক বাবুর সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪

মোসলেম উদ্দিন, দিনাজপুর প্রতিনিধিঃ / ১৬৮৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ণ
  • Print
  • সাংবাদিকের উপর মিথ্যামামলা ও হয়রানির অভিযোগে দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন সহ অনেকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ইফতেখার আহমেদ বাবু। তিনি “দৈনিক ডেলটা টাইমস” পত্রিকার ঘোড়াঘাট প্রতিনিধিঃ। এছাড়াও ঘোড়াঘাট উপজেলার আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ডে সদস্য ও উপজেলা আ,মীলীগের যুব লীগের সদস্য।

    শুক্রবার (২০ আগস্ট) দুপুরে হাকিমপুর প্রেসক্লাবে সাংবাদিক বাবু সাংবাদিকদের বলেন, গত ২৫ ডিসেম্বরে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের অনিয়ম-দুর্নীতির বিষয় আমার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলাম এবং এবিষয়ে নিউজ করার প্রস্তুতি নেয়। পরে ৩০ ডিসেম্বর রাত সাড়ে ১০ টায় থানার ওসি আজিম উদ্দিন সহ থানা এসআই জিয়া, এসআই দুলু, এসআই খুরশিদ, এএসআই ছারোয়ার ও কনেস্টবল মাসুম, কনেস্টবল মোস্তফা, কনেস্টবল অবাইদুর, কনেস্টবল মেহেদি আমার বাড়িতে হামলা চালায়। তখন তারা আমার বাড়ির দরজা ভাঙার চেষ্টা করে। পরে তারা বাড়ির প্রাচির টপকে ভিতরে প্রবেশ করে। বাড়িতে প্রবেশ করে আমাকে মারধোর করতে থাকে এবং আমার স্ত্রীকে মারধোর সহ শ্লীলতাহানি করে। পরে বাড়ি ভাংচুর করে প্রায় ১০ লাখ টাকা এবং আমার স্ত্রীর গলার চেন সহ পাঁচ ভরি সোনা, আমার ব্যবহারকৃত ল্যাবটপ, মোবাইল ফোন ও আমার স্ত্রীর একটি প্রাইভেট কার এবং আমাকেসহ রাত সাড়ে ১১ টার দিকে থানায় নিয়ে যায়। থানায় নিয়ে তারা সারারাত আমাকে শারীরিক নির্যাতন ও কারেন্ট শট দিয়ে ল্যাবটপ ও মোবাইলের পাসওয়ার্ড নিয়ে নেয়। পরদিন আমার স্ত্রীর প্রাইভেট কার চুরির মামলা এবং ডিজিটাল মামলা করে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেন। এতে করে ৯৭ দিন জেলখানায় আমি থাকি। এর ফাঁকে ওসি আজিম উদ্দিন আমার বিরুদ্ধের আরও ৯ টি মিথ্যা মামলা দায়ের করেন।

     

    দীর্ঘ ৯৭ দিন জেল খেটে এসে দেখি আমার বিরুদ্ধে ১০ টি মিথ্যা মামলা এই ওসি করেছে। আমি একজন সাংবাদিক, আজ আমি মিথ্যা মামলার আসামি। তাই আমি নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য প্রধানমন্ত্রী সহ স্বরাষ্ট্রমন্ত্রলায় এবং পুলিশ প্রধানের নিকট নিজে সশরীরে লিখিত অভিযোগ করি। তারই আলোকে গত ১২ আগস্ট রংপুরের অতিরিক্ত ডিআইজি আমার স্বপরিবার সহ আমাকে জিজ্ঞাসা করার জন্য হাজির হতে বলেন।

    পরে ওসি আমার উপর আরও ক্ষিপ্ত হয়ে গত ১৫ আগস্ট শোক দিবসে ঘোড়াঘাটে জামাত-বিএনপির নাশকতা পরিকল্পনাকারী হিসাবে আবার আমাকে জামাত বিএনিপ সক্রিয় সদস্য বানিয়ে আবার মামলা করেন এই ওসি আজিম উদ্দিন। মোট আমার ১১ টি মামলা।

    মিথ্যা মামলা আর হয়রানির ভয়ে আজ আমি সংসার হারা। আমার পরিবারসহ সন্তান- স্ত্রীর সাথে দেখা করতে পারছিনা। তাই আপনারা আমার জাতি ভাই, আমি আজ দিশেহারা, আপনারা আমাকে বাঁচান।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর