সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

৩২০ রানের বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে আয়ারল্যান্ড – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৪৮৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩, ৯:৩৮ অপরাহ্ণ
  • Print
  • বৃষ্টি বাধা উপেক্ষা করে শুরু হয় বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে। বৃষ্টির কারণে ৪৫ ওভারে নেমে আসা ম্যাচে টস জিতে আইরিশদের ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। শুরুটা ভালো না হলেও হ্যারি টেক্টরের সেঞ্চুরিতে বাংলাদেশকে ৩২০ রানের বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে আয়ারল্যান্ড।

     

    ইনিংসের প্রথম ওভারে বোলিংয়ে এসেই বাংলাদেশকে সাফল্য এনে দেন পেসার হাসান মাহমুদ। ওভারের পঞ্চম বলে আইরিশ ওপেনার পল স্টার্লিংকে আউট করেন হাসান। রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান স্টার্লিং।

     

    স্টার্লিংয়ের বিদায়ের পর ক্রিজে আসেন অধিনায়ক অ্যান্ডি বালবির্নি। স্টিফেন ডোহেনিকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন বালবির্নি। তবে দলীয় ১৬ রানে ফের উইকেট হারায় আইরিশরা। ফের বাংলাদেশকে সাফল্য এনে দেন হাসান মাহমুদ। ২১ বলে ১২ রান করে আউট হন স্টিফেন ডোহেনি।

     

    এরপর হ্যারি টেক্টর ও অ্যান্ডি বালবির্নির ব্যাটে লড়াইয়ে ফেরে আয়ারল্যান্ড। সাবলীল ব্যাটিংয়ে অর্ধশতক পূরন করেন টেক্টর। তবে দলীয় ১১৪ রানে উইকেট হারায় আয়ারল্যান্ড। ৫৭ বলে ৪২ রান করা বালবির্নিকে সাজঘরে ফিরিয়ে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন পেসার শরিফুল।

     

    এরপর ক্রিজে এসেই সাজঘরে ফিরে যান লোরকান টাকার। দলীয় ১৩৮ রানে ১১ বলে ১৬ রান করে আউট হন তিনি। এরপর কার্টিস ক্যাম্পারকে সঙ্গে নিয়ে মারমুখী ব্যাটিং করতে থাকেন টেক্টর। তবে দলীয় ১৬৭ রানে ক্যাম্পারকে আউট করেন তাইজুল ইসলাম। একদিকে উইকেট হারালেও অন্যপ্রান্তে মারমুখী ব্যাটিংয়ে ৯৩ বলে সেঞ্চুরি তুলে নেন টেক্টর।

     

    সেঞ্চুরির পর ক্রিজে আসা ডকরেলকে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন টেক্টর। মারমুখী ব্যাটিংয়ে নিজের অর্ধশতক পূরণ করেন ডকরেল। দলীয় ২৮২ রানে টেক্টরকে আউট করেন এবাদত হোসেন। এতে ১১৫ রানের জুটি ভাঙে।

     

    এরপর ক্রিজে আসা মার্ক অ্যাডায়ারকে সঙ্গে নিয়ে মারমুখী ব্যাটিং চালিয়ে যান ডকরেল। শেষ পর্যন্ত ৪৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩১৯ রান সংগ্রহ করে আয়ারল্যান্ড।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর