সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আপিল বিভাগের ৩ বিচারপতি শপথ নিলেন – গ্রামীন নিউজ২৪ আরও ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি – গ্রামীন নিউজ২৪ যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান – গ্রামীন নিউজ২৪ ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা – গ্রামীন নিউজ২৪ ফের তিনদিন বন্ধ চতুর্দশী ও বাংলাবান্ধা স্থল বন্দর ইমিগ্রেশন আমদানী রপ্তানি – গ্রামীন নিউজ২৪ দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, বিজিবি মোতায়েন – গ্রামীন নিউজ২৪ সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৬ শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন – গ্রামীন নিউজ২৪ উপজেলার ভোট সুষ্ঠ করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি – গ্রামীন নিউজ২৪ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁওয়ে বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৩৮৬ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩, ৬:২২ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার সীমান্তে বিজিবি’র অভিযানে ভারতীয় নেশাজাতীয় ইয়াবার বিকল্প হিসেবে ব্যবহৃত টেপেনটেডল ট্যাবলেট ও ফেনসিডিল আটক করা হয়।

     

    ১৭ মে বুধবার ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র পরিচালক ও অধিনায়ক মো: তানজীর আহম্মদ স্বাক্ষরতি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

     

    বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ১৬ মে মঙ্গলবার ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার সীমান্তবর্তী এলাকাগুলোতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী বিওপি’র বিজিবি’র বিশেষ টহলদল সীমান্তের ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “কাঠালডাঙ্গী মাঠ” এ অভিযান চালায়। অভিযানে ৯ হাজার ৩শ পিস নেশাজাতীয় টেপেনটেডল ট্যাবলেট ও ২৮৬ বোতল উদ্ধার করা হয়। আটককৃত মাদকের আনুমানিক মূল্য ১৯ লাখ ৭৪ হাজার ৪শ টাকা। আটককৃত মাদকদ্রব্য আটকের পর ধ্বংসের জন্য প্রচলিত নিয়ম অনুযায়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসকে অবগত করে ব্যাটালিয়নের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

     

    উল্লেখ্য, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকায় এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে বিজিবি’র প হতে জানানো হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর