শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ইমরান খানের জামান পার্কের বাড়িতে তল্লাশি অভিযানে পুলিশ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৯ মে, ২০২৩

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই প্রধান ইমরান খানের জামান পার্কের বাড়িতে তল্লাশি অভিযানে পুলিশ পৌঁছেছে। আজ শুক্রবার (১৯ মে) বিকালে পুলিশ তার বাসভবনে পৌঁছায়। দেশটির সরকার তার বিরুদ্ধে সন্ত্রাসীদের আশ্রয় দেওয়ার অভিযোগ এনেছে। ডনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

 

প্রতিবেদনে বলা হয়, লাহোর পুলিশ এখন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জামান পার্কের বাড়িতে পৌঁছেছে। পুলিশ প্রতিনিধি দলে লাহোর কমিশনার মুহাম্মদ আলি রনধাওয়া, লাহোরের ডেপুটি কমিশনার রাফিয়া হায়দার, ডিআইজি অপারেশন সাদিক ডোগার ও এসএসপি অপারেশন সোহাইব রয়েছেন।

 

জানা গেছে, তারা পিটিআই প্রধানের সঙ্গে দেখা করবেন এবং অনুসন্ধানের শর্তাবলী সম্পর্কে তার সঙ্গে আলোচনা করবেন। তার বাসভবনের কোন কক্ষগুলো তল্লাশি অভিযানের অংশ হবে তা নিয়ে আলোচনা হবে।

 

পিটিআই চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাসভবনে তল্লাশি অভিযান চালানোর জন্য পুলিশ আজ ওয়ারেন্ট পেয়েছে। পুলিশের বিবৃতিতে বলা হয়, এই অনুসন্ধান অভিযানের প্রাথমিক উদ্দেশ্য হলো তার বাসায় লুকিয়ে থাকা ‘সন্ত্রাসীদের’ সন্ধান করা।

 

এছাড়াও বাড়ির প্রবেশ ও প্রস্থান পয়েন্টগুলোর পুঙ্খানুপুঙ্খ অনুসন্ধান অন্তর্ভুক্ত করা হবে। পাঞ্জাবের তথ্যমন্ত্রী আমির মীর জানিয়েছিলেন, শহরের পুলিশ কমিশনার শত শত পুলিশ কর্মকর্তাকে নিয়ে আজ লাহোরে ইমরান খানের বাড়িতে তল্লাশি চালাবেন।

 

রয়টার্সের সঙ্গে আলাপকালে মন্ত্রী বলেন, ‘আমাদের কাছে তথ্য আছে যে সেখানে প্রায় ৪০ জন সন্ত্রাসী লুকিয়ে আছে, তাই আমি মনে করি, বাড়িটি তল্লাশি করতে আমাদের প্রায় ৪০০ পুলিশ লাগবে।’