সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং – গ্রামীন নিউজ২৪ জামালপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত – গ্রামীন নিউজ২৪ ক্রমেই শক্তিশালী হচ্ছে ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’ – গ্রামীন নিউজ২৪ কয়রায় বায়তুল মামুর জামে মসজিদের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন এমপি বাবু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে লাহিড়ী হাটে পশু কেনাকাটা কম – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের রাজনীতির রহস্যপুরুষ সিরাজুল আলম খান আর নেই – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪ নারায়ণগঞ্জে চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ ৫ – গ্রামীন নিউজ২৪ গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সরকারি চাকরিজীবী সকলকে সরকারের নির্দেশিত ডকুমেন্টস অনুযায়ী কাজ করতে হবে- পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সংগীত শিল্পী নোবেন ১ দিনের রিমান্ডে – গ্রামীন নিউজ২৪

বিনোদন ডেক্সঃ / ৬৮৬ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩, ৮:২৩ অপরাহ্ণ
  • Print
  • প্রতারণার অভিযোগে রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার গায়ক মাইনুল আহসান নোবেলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালত এ আদেশ দেন।

     

    সকালে পৌনে ১১টার দিকে গায়ক নোবেলকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে আনা একাধিক অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

     

    এর আগে গায়ক নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় প্রতারণার মামলা হয়। মামলায় তার বিরুদ্ধে অনুষ্ঠানে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করা হয়।

     

    গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ব্যাচ ২০১৬’-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। ১৭ মে আদালত মামলা আকারে এজাহার গ্রহণ করেছেন।

     

    এজাহারে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে এক লাখ ৭৫ হাজার টাকা ঠিক করা হয়। এরপর নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর