সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে চেয়ারম্যান হলেন ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে চেয়ারম্যান হলেন রেজাউল করিম রেজা – গ্রামীন নিউজ২৪ রেমালের কারনে স্থগিত ২০ উপজেলায় ভোট ৯ জুন – গ্রামীন নিউজ২৪ হারুন অর রশিদ র‍্যাবের নতুন ডিজি – গ্রামীন নিউজ২৪ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুর ও সুন্দরগঞ্জে ভোট শেষ, চলছে গণনা – গ্রামীন নিউজ২৪ আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ বিদেশে বেনজীর ও স্ত্রী-সন্তানদের সম্পদ আছে কিনা খোঁজ নিচ্ছে দুদক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার দুই উপজেলায় চলছে ভোটগ্রহণ – গ্রামীন নিউজ২৪ বিয়ের প্রলোভন দেখিয়ে গনধর্ষন, থানায় অভিযোগ দেওয়ার পর আটক ১ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে নীরব পদযাত্রার ডাক রাবি শিক্ষকের – গ্রামীন নিউজ২৪

আসিক আদনান, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ / ১৯০৬ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ১:১২ অপরাহ্ণ
  • Print
  • শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে নিরব পদযাত্রার ডাক দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির সহযোগী অধ্যাপক ড. ফরিদ খান।

    আজ (২১ আগস্ট) শনিবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবার ফেসবুক গ্রুপে তিনি তার এই নিরব পদযাত্রার ডাক দিয়ে একটি পোস্ট দেন।

    তিনি সেই পোস্টে লিখেন, আমি শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে নীরব থাকতে চেয়েছিলাম। কিন্তু আর পারছিনা। সিদ্ধান্ত নিয়েছি আগামী ২৪ আগস্ট মঙ্গলবার বেলা ১০ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ জোহা চত্বরের সামনে থেকে শিক্ষাপ্রতিষ্ঠান অবিলম্বে খোলার দাবিতে নীরব পদযাত্রা শুরু করবো। পদযাত্রাটি রাজশাহী কলেজ, নিউ ডিগ্রী কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, রুয়েট হয়ে আবার জোহা চত্বরে এসে শেষ হবে।

    তিনি আরো বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ১০ মিনিট করে অবস্থান নিবেন । এছাড়া পদযাত্রাটির একটি গুগল ম্যাপও শেয়ার করেন। এতে যোগ দেওয়ার জন্য শিক্ষার্থী, অভিভাবক এবং শিক্ষানুরাগী শুভানুধ্যায়ীদের অনুরোধ জানান।

    পদযাত্রাটির সম্ভাব্য স্লোগান হিসেবে তিনি উল্লেখ করেন,- আমাদের স্কুল অবিলম্বে খুলে দিন!
    – স্কুল খোলা নিয়ে আর নয় অপেক্ষা!
    – স্কুল খুলে দিন! আমাদের সন্তানদের জীবন ফিরিয়ে দিন!!
    – জুম নয়, স্ক্রিন নয়! ক্লাসরুম ফিরিয়ে দিন!!
    – স্কুল খুলে দিন! ভবিষ্যতকে বাঁচান!
    – এক দুই তিন চার! ছুটি নয় আর বার বার!!
    – ওয়ান টু থ্রী ফোর! স্কুল ক্লোজ নো মোর!
    – আমাদের শিক্ষার্থীদের গুরুত্ব দিন, জাতির ভবিষ্যতকে গুরুত্ব দিন!
    – শিক্ষা একটি “জরুরি সেবা”! এটিকে বন্ধ রেখে সব কিছু খুলে নয় মজা!!

    উল্লেখ্য, এর আগে ফেসবুকে ঘোষণা দিয়ে গাছতলায় ক্লাস নিয়েছেন বিশ্ববিদ্যালয়টির চার শিক্ষক।৷

     


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর