সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বন বিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারী আটক – গ্রামীন নিউজ২৪ বিতর্কিত শিক্ষাক্রম বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ সাপাহারে সড়ক দূর্ঘটনায় নিহত-১ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়িঘরে অগ্নি-সংযোগ – গ্রামীন নিউজ২৪ নওগাঁর পত্নীতলায় কর্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ১ – গ্রামীন নিউজ২৪ কুষ্টিয়ায় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ পাঠ্যপুস্তকের ভুল সংশোধনের দাবীতে মোংলায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুরে কলেজ ছাত্রের আত্মহত্যা- গ্রামীন নিউজ২৪ ডিজিটাল সংযোগ হবে স্মার্ট বাংলাদেশের প্রধান হাতিয়ার: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে নীরব পদযাত্রার ডাক রাবি শিক্ষকের – গ্রামীন নিউজ২৪

আসিক আদনান, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ / ১৮৪৯ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ১:১২ অপরাহ্ণ
  • Print
  • শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে নিরব পদযাত্রার ডাক দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির সহযোগী অধ্যাপক ড. ফরিদ খান।

    আজ (২১ আগস্ট) শনিবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবার ফেসবুক গ্রুপে তিনি তার এই নিরব পদযাত্রার ডাক দিয়ে একটি পোস্ট দেন।

    তিনি সেই পোস্টে লিখেন, আমি শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে নীরব থাকতে চেয়েছিলাম। কিন্তু আর পারছিনা। সিদ্ধান্ত নিয়েছি আগামী ২৪ আগস্ট মঙ্গলবার বেলা ১০ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ জোহা চত্বরের সামনে থেকে শিক্ষাপ্রতিষ্ঠান অবিলম্বে খোলার দাবিতে নীরব পদযাত্রা শুরু করবো। পদযাত্রাটি রাজশাহী কলেজ, নিউ ডিগ্রী কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, রুয়েট হয়ে আবার জোহা চত্বরে এসে শেষ হবে।

    তিনি আরো বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ১০ মিনিট করে অবস্থান নিবেন । এছাড়া পদযাত্রাটির একটি গুগল ম্যাপও শেয়ার করেন। এতে যোগ দেওয়ার জন্য শিক্ষার্থী, অভিভাবক এবং শিক্ষানুরাগী শুভানুধ্যায়ীদের অনুরোধ জানান।

    পদযাত্রাটির সম্ভাব্য স্লোগান হিসেবে তিনি উল্লেখ করেন,- আমাদের স্কুল অবিলম্বে খুলে দিন!
    – স্কুল খোলা নিয়ে আর নয় অপেক্ষা!
    – স্কুল খুলে দিন! আমাদের সন্তানদের জীবন ফিরিয়ে দিন!!
    – জুম নয়, স্ক্রিন নয়! ক্লাসরুম ফিরিয়ে দিন!!
    – স্কুল খুলে দিন! ভবিষ্যতকে বাঁচান!
    – এক দুই তিন চার! ছুটি নয় আর বার বার!!
    – ওয়ান টু থ্রী ফোর! স্কুল ক্লোজ নো মোর!
    – আমাদের শিক্ষার্থীদের গুরুত্ব দিন, জাতির ভবিষ্যতকে গুরুত্ব দিন!
    – শিক্ষা একটি “জরুরি সেবা”! এটিকে বন্ধ রেখে সব কিছু খুলে নয় মজা!!

    উল্লেখ্য, এর আগে ফেসবুকে ঘোষণা দিয়ে গাছতলায় ক্লাস নিয়েছেন বিশ্ববিদ্যালয়টির চার শিক্ষক।৷

     

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর