বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ফলাফলে যেন কোনো ধরনের টেম্পারিং না হয়: জাহাঙ্গীর- গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

রিটার্নিং কর্মকর্তা ফল প্রকাশে দেরি করছেন বলে অভিযোগ করেছেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুনের ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় নগরীর বঙ্গতাজ অডিটোরিয়ামে কর্মী-সমর্থকদের নিয়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

 

সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আওয়ামী লীগের নেতা-কর্মীদের সহযোগিতা চেয়ে বলেন, আমি আপনাদের সন্তান, আমার মাকে শহরটা সুন্দর করার সুযোগ দিন।

 

জাহাঙ্গীর আরও বলেন, আমার মাকে হাজার হাজার, লাখ লাখ মানুষ ভোট দিয়েছেন। সেই হিসেবে মায়ের ভোটটা যেন আমানত থাকে, ভালো থাকে। গাজীপুরের মানুষ নিজ ইচ্ছায় গিয়ে মাকে ভোট দিয়েছেন। আমি এসেছি ইভিএম থেকে যে পেপারটা বের করে সেটা যেন আমার হাতে দেয়, কোনো হাতে লেখা কাগজ যেন আমাকে দেওয়া না হয়। জনগণের রায় যেন হাতে লিখে না দেওয়া হয়। কোনো ধরনের যেন টেম্পারিং না হয়।

 

এ ছাড়া গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বড় কোনো সংঘাত ও সহিংসতা ছাড়াই ভোটগ্রহণ শেষ হয়। বৃহস্পতিবার (২৫ মে) সকাল আটটায় ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল চারটায়। এখন চলছে ভোট গণনা।

 

সর্বশেষ ৪৮০ কেন্দ্রের মধ্যে বেসরকারিভাবে ১৩৩ কেন্দ্রের ফলাফল জানা গেছে। ১৩৩ কেন্দ্রে জায়েদা খাতুন (সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা) টেবিলঘড়ি প্রতীকে ৬৮,৮০০ ভোট পেয়ে এগিয়ে আছেন। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খান ৫৮,০২৫ ভোট পেয়েছেন। ফলে এখন পর্যন্ত বেসরকারি ফলাফলে প্রায় ১১ হাজার ভোটে পিছিয়ে গেছেন নৌকা প্রতীকের আজমত উল্লা খান।