সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক – গ্রামীন নিউজ২৪

সাভার প্রতিনিধিঃ / ৪০৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩, ৫:২২ অপরাহ্ণ
  • Print
  • আশুলিয়ায় অভিযান চালিয়ে কুখ্যাত দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

     

    সোমবার দুপুর ১২টায় এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল হাসান। এর আগে, রোববার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার কবিরপুর ইতালি বাজার এলাকায় শফিকুল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

     

    আটক দুজন হলেন- ঢাকা জেলার আশুলিয়া থানার বাইপাইল বগাবাড়ী বাজার মন্ডল বাড়ী এলাকার হাজী আব্দুল মালেকের ছেলে মো. মোশারফ হোসেন (২৬) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রতনপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে মো. সামছুল আলম ওরফে দুদু মিয়া (৩৫)। বর্তমানে তিনি আশুলিয়া থানার কবিরপুর ইতালি বাজার এলাকার শফিকুল ইসলামের ৫ তলা বাড়ীর ২য় তলার ভাড়াটিয়া। ইতিপূর্বে সামছুল হক দুদুর বিরুদ্ধে একটি ও মোশারফ হোসেনের বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে।

     

    এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেয়া আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল হাসান বলেন, রাতে আশুলিয়ার কবিরপুরের ইতালি বাজার এলাকায় শফিকুল ইসলামের বাড়িতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় কুখ্যাত মাদক কারবারি সামছুল হক দুদু ও মোশারফ হোসেনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক অবৈধ বাজারমূল্য ৭২ হাজার টাকা।

     

    এসআই আরও বলেন, উক্ত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে বিভিন্ন জেলা থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঘটনাস্থলসহ আশুলিয়ার বাইপাইল ও এর আশপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর