মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

বালাসী-বাহাদুরাবাদ ফেরি চালুর দাবীতে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৩ আগস্ট, ২০২১

গাইবান্ধার বালাসী ঘাট থেকে জামালপুর জেলার বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত ১’শ ৪৫ কোটি টাকা ব্যয়ে টার্মিনাল নির্মাণসহ সব কাজ শেষে এই পথকে ফেরি চলাচলের অযোগ্য ঘোষণা করে বগুড়ার সারিয়াকান্দি থেকে ফেরি চলাচল শুরু করায় এবং সরকারের ১’শ ৪৫ কোটি টাকা অপচয় দুর্নীতির প্রতিবাদে ও পুনরায় বালাসী থেকে ফেরি চলাচলের দাবীতে আজ সোমবার (২৩ আগষ্ট) সকাল ১১ টায় শহরের ডিবি রোডে নাট্য সংস্থার সামনে প্রবীন রাজনীতিক ওয়াজিউর রহমান রাফেল এর সভাপতিত্বে নাগরিক মঞ্চ গাইবান্ধার ডাকে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাগরিক মঞ্চের সদস্য সচিব এডভোকেট সিরাজুল ইসলাম বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মিহির ঘোষ, জাসদের জেলা সভাপতি গোলাম মারুফ মনা, গনফোরামের সভাপতি মইনুল ইসলাম রাজা, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মোস্তফা মনিরুজ্জামান, ওয়াকার্স পার্টির সভাপতি প্রনব চৌধুরী, জাসদের সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, সিপিবির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সাম্যবাদী আন্দোলনের জেলা সমন্বয়ক মনজুরুল আলম মিঠু, বাসদ (মার্কস বাদী) নেতা আবু রাহেল শফিউল্লাহ, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, সাবেক পৌর প্যানেল মেয়র জি এম চৌধুরী মিঠু, ব্রম্মপুত্র নদে সেতু বাস্তবায়ন সংগ্রাম কমিটির আহবায়ক এডভোকেট আশরাফ আলী ও সামাজিক সংগ্রাম পরিষদের সদস্য সচিব জাহাঙ্গীর কবির তনু।

গাইবান্ধার মানুষের প্রাণের দাবির এই সমাবেশে স্বতঃস্ফূর্ত জনতা অংশ নিলে ডিবি রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। এক পর্যায়ে পুলিশ এসে বাঁধা দিলে জনতার প্রতিরোধের মুখে পুলিশ সরে যায়। আগামী ৩০ আগষ্ট সকল ১১ টায় বালাসী ঘাটে একই দাবিতে নাগরিক মঞ্চ গাইবান্ধার ডাকে আর একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।