সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪ কারাগারে বিএনপি নেতা ইশরাক – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা – গ্রামীন নিউজ২৪ মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাবিতে ছাত্র-শিক্ষক নির্যাতন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪

আসিক আদনান, রাবি প্রতিনিধিঃ / ৫৭৭৫ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘ছাত্র-শিক্ষক নির্যাতন দিবস’ পালিত হয়েছে । ২০০৭ সালের আগস্টে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক নির্যাতনের বার্ষিকী স্মরণে এই দিবস টি পালন করা হয়।

    আজ মঙ্গলবার বেলা ১১টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

    উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়ার সভাপতিত্বে এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রুটিন দায়িত্বে নিযুক্ত উপাচার্য ও উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ। নির্যাতিত শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ম্যানেজমেন্ট স্টাডিজের প্রফেসর মলয় ভৌমিক , ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর গোলাম সাব্বির সাত্তার প্রফেসর দুলাল চন্দ্র বিশ্বাস, প্রফেসর সেলিম রেজা নিউটন ও প্রফেসর আব্দুল্লাহ আল-মামুন , ড. মো. সাখাওয়াত হোসেন , মো. সাদেকুল ইসলাম , মো. আতাউর রহমান উপস্থিত ছিলেন।

    রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালামের সঞ্চালনায় বক্তারা সেদিনের নিপীড়ন ও হয়রানির নিন্দা জানান এবং দিবসটি যাতে নিয়মিত পালন করা হয় তার জন্যও কর্তৃপক্ষের প্রতি আহব্বান জানান। এছাড়া তাঁরা ২০০৭ সালের আগস্টে সেই সময়ের সরকার কর্তৃক শিক্ষক-শিক্ষার্থীদের নিপীড়ন-নির্যাতনের ঘটনার বস্তুনিষ্ঠ ইতিহাস সংরক্ষণেরও আহব্বান জানান।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর