সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ২০৫৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ণ
  • Print
  • আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা ও মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী আইভি রহমানের ১৭ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে বাগেরহাটের মোংলায়। আজ মঙ্গলবার (২৪ আগষ্ট) আওয়ামী লীগের পক্ষ থেকে বিকাল ৫টায় আ’লীগ কার্যালয় আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

    মোংলা পৌর মহিলা আ’লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ কামরুজ্জামান জসিম,পৌর মহিলা আ’লীগের সাধারণ সম্পাদিকা দুলালী,মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত প্রমূখ।

    আলোচনা সভায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তবারক বিতরণ করা হয়।

    বঙ্গবন্ধুর স্নেহধন্য ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানের পুরো নাম জেবুন নাহার রহমান আইভি। ১৯৪৪ সালের ৭ জুলাই ভৈরবের চণ্ডিবের গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম। আইভি রহমান ১৯৫৮ সালের ২৭ জুন নবম শ্রেণিতে অধ্যয়নকালে তৎকালীন ছাত্রনেতা জিল্লুর রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আট বোন ও চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন পঞ্চম। ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সমাবেশে গ্রেনেড হামলায় আহত হন তিনি। পরে চিকিৎসাধীন অবস্থায় ২৪ আগস্ট রাতে তার মৃত্যু হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর