শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

গাইবান্ধার সুন্দরগঞ্জে ধান ক্ষেত থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৫ আগস্ট, ২০২১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দুর্গম চরাঞ্চলের ধান ক্ষেত থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে সুুন্দরগঞ্জ থানা পুলিশ। নিহত গৃহবধূর নাম নুর বানু (৩৩)।

জানা যায়, বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে স্থানীয় কৃষকেরা জমিতে কাজ করতে গিয়ে আব্দুল লতিফ মিয়ার পানির সেচ পাম্পের পাশে ইউক্যালিপটাস গাছের গোড়ায় গলায় ওড়না পেচানো অবস্থায় নুর বানু নামের এক গৃহবধূর মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা সুন্দরগঞ্জ থানা পুলিশ কে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ গৃহবধূর মরাদেহ উদ্ধার করে।

ঐ গৃহবধূ তারাপুর ইউনিয়নের খোদ্দারচর গ্রামের সাহেব আলীর মেয়ে নুর বানু, এবং আঃ রশিদ মিয়ার স্ত্রী।

নিহতের বড় ভাই হামিদুর রহমান বলেন, আমার ছোটবোন নুর বানু গতকাল মঙ্গলবার সকালে আমাদের বাড়ি থেকে স্বামীর বাড়ি পীরগাছা উপজেলার রহমতের চড় গ্রামে চলে যায়। এরপর আজকে সকালে এলাকাবাসীর মাধ্যমে ধান ক্ষেতে মরদেহ পড়ে থাকার খবরটি পেলে আমরা সবাই ছুটে এসে দেখতে পাই ছোটবোন নুর বানুর লাশ। তিনি আরো বলেন, আমার বোন গতকাল আমাদের বাড়ি থেকে গেল আর আজকে সকালে তার মরদেহ এখানে তাহলে বিষয়টি স্বাভাবিক নয় অবশ্যই এ বিষয়টি প্রশাসন কে খতিয়ে দেখা উচিত বলে দাবি করছেন তিনি।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহিল জামান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।