সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে নিহত এক – গ্রামীন নিউজ২৪

মেহেরপুর প্রতিনিধিঃ / ১৮২৮ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ১২:৩৬ অপরাহ্ণ
  • Print
  • মেহেরপুরের গাংনীর গাড়াডোব মাঠের মধ্যে টাকা ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে খাদেমুল ইসলাম (৩৫) নামের একজনকে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারীরা।

    আজ বৃহষ্পতিবার (২৬ আগষ্ট) বেলা সাড়ে এগারটার দিকে এ ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

    গুরুতর আহত হলেও টাকার ব্যাগ আকড়ে পড়েছিলেন খাদেমুল ইসলাম। তার কাছে থাকা ৪৬ লক্ষ টাকা হেফাজতে নিয়েছে পুলিশ।

    পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংক কোমরপুর শাখার এজেন্ট খাদেমুল ইসলাম ৪৬ লক্ষ টাকা একটি ব্যাগে নিয়ে মোটর সাইকেলযোগে গাংনী শাখায় জমা দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। আমঝুপি-গাড়াডোব সড়কে গাড়াডোব গ্রামের ফাঁকা মাঠে আসলে তাকে আক্রমণ করে ছিনতাইকারীরা। টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তা আকড়ে ধরেন খাদেমুল। এসময় তার কোমরে গুলি করে ছিনতাইকারীরা। রক্তাত্ত খামেদুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লেও ব্যাগ আড়কে ধরে ছিলেন। এক পর্যায়ে পথচারীরা এগিয়ে আসলে একটি মোটর সাইকেলযোগে ছিনতাইকারীরা আমঝুপির দিকে পালিয়ে যায়। পথচারীরা খাদেমুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে পৌঁছুনোর আগেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদুল হাসান শাওন।

    গাংনী থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুরুতর আহত খাদেমুলের কাছ থেকে টাকাগুলো হেফাজতে নেওয়া হয়েছে। তার ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর