শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

রেলমন্ত্রীর আগমন, শুভেচ্ছার স্বাগতম – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন দিনাজপুরের বিরামপুরের জামাই। ট্রেনযোগে পারিবারিক সফরে ঢাকা কমলাপুর স্টেশন থেকে পঞ্চগড় যাওয়ার পথে ১৫ মিনিট অবস্থান করে শ্বাশুড় বাড়ি এলাকার বিরামপুর রেলস্টেশনে। তার আগমনে পুরো স্টেশন প্লাটফর্ম বিভিন্ন ব্যানারে ছেঁয়ে গেছে। আর শ্বাশুড় বাড়ি এলাকার মানুষের মুখে একি স্লোগান “দুলাভাইয়ের আগমন, শুভেচ্ছার স্বাগতম”।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে ৫ টায় ঢাকা কমলাপুর স্টেশন থেকে সকাল ১০ টায় ছেড়ে আসা পঞ্চগড়গামী ৭০৫ একতা এক্সপ্রেসটি বিরামপুর স্টেশনে এসে পৌঁছায়। এসময় বিরামপুরের জামাই রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে ফুলের মালা ও ফুল দিয়ে সবাই বরণ করে নেন।

১৫ মিনিটের অবস্থানে রেলমন্ত্রী বিরামপুর রেলস্টেশনকে কিভাবে আধুনিকতার সাথে তৈরি করবেন তা আলোচনা করে। এছাড়া তাঁর শ্বাশুড় বাড়ির লোকজনের সাথে কুশল বিনিময় করেন। ১৫ মিনিট অবস্থানের পর ট্রেনযোগে গন্তব্য স্থল পঞ্চগড়ে রওনা দেন তিনি।

এসময় রেলমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল সরকার, পৌর মেয়র আক্কাস আলী, বিরামপুর সার্কেল একে এম ওহেদুন্নবী, থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত সহ হাজারও মানুষ রেলস্টেশনে উপস্থিত ছিলেন।