সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আগুন-লাঠির বিরুদ্ধে খেলা হবে: কাদের – গ্রামীন নিউজ২৪ ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত ইসির – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ধর্ষন মামলায় এক যুবককের ১৪ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ মাদ্রাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন – গ্রামীন নিউজ২৪ সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৬৯৯ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ৭:৫৭ পূর্বাহ্ণ
  • Print
  • জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলায় সাংবাদিকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ শনিবার (২৮ আগষ্ট)  সকাল ১১ ঘটিকায় ফুলছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে সাংবাদিকের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ফুলছড়ি উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ রাশেদা অক্তার।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সোহেল রানা। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আমিনুল ইসলাম, শাহ আলম যাদু, মেহেদী হাসান বাবু, জামিরুল ইসলাম সম্রাট, রাজু আহম্মেদ, হাবিবুর রহমান, রাকিবুর রহমান সুমন,  মজিবর রহমান, রিপন মিয়া, সাহিম রেজা প্রমুখ।

    এদিকে গাইবান্ধা জেলা মৎস্য বিভাগের উদ্যোগে “বেশী বেশী মাছ চাষ করি” বেকারত্ব দুর করি” এই স্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে সাংবাদিকদের সাথে অপর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (২৮ আগস্ট) সকালে মৎস্য দপ্তরের সম্মেলন কক্ষে জেলা মৎস্য কর্মকর্তা আব্দুদ দাইয়ানের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    সভায় জানানো হয়, গাইবান্ধায় ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত সাতদিন ব্যাপী এই মৎস্য সপ্তাহ পালিত হবে। এই সাতদিনে স্থানীয় পর্যায়ে সফল মৎস্য চাষী, ব্যাক্তি, উদ্যোক্তা ও প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান, জেলা ও উপজেলায় গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠানের জলাশয়ে পোনা মাছ অবমুক্তি, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্য চিত্র প্রদর্শন, প্রান্তিক পর্যায়ে মৎস্য চাষী ও মৎস্য জীবিদের সাথে স্বাস্থ্য বিধি অনুসরন পুর্বক মতবিনিময়, উপজেলার গুরুত্বপুুর্ন এলাকায় মৎস্য চাষীদের মাছ চাষ বিষয়ক পরামর্শ সেবা প্রদান এবং পুকুরের মাটি ও পানি পরীক্ষা, সুফল ভোগীদের প্রশিক্ষন, বিভিন্ন উপকরন বিতরন, বৈধ জাল, এআইজি, বিকল্প কর্মসংস্থানের উপকরন, মৎস্য খাদ্য, চুন, সার, খৈল ইত্যাদি এবং ৭ম দিনে সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তা গনের মতবিনিময় এবং মৎস্য সপ্তাহের সমাপ্তি ঘোষনা হবে।

    মতবিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর