সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ইনিংস ব্যবধানে হার ভারতের – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১৪৬৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ৩:৪৫ অপরাহ্ণ
  • Print
  • তৃতীয় টেস্টে ইনিংস ব্যবধানে ইংল্যান্ডের কাছে হেরে গেল ভারত। ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই খেলায় একক আধিপত্য বিস্তার করে ভারত। নটিংহ্যামে বৃষ্টির বাগড়ায় কাঙ্ক্ষিত জয় পায়নি কোহলিরা। 

    তবে ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসে গিয়ে ব্যাটে-বলে দাপট দেখিয়ে ইংরেজদের ১৫১ রানের ব্যবধানে হারায় বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি।

    প্রথম দুই টেস্টে এমন আধিপত্য বিস্তার করা ভারত লিডসে গিয়ে খেই হারিয়ে ফেলে। হেডিংলিতে তৃতীয় টেস্টে টস জিতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ৭৮ রানে অলআউট হয় ভারত।

    জবাবে জো রুটের সেঞ্চুরি (১২১) ও অন্য খেলোয়ারদের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৪৩২ রান করে ইংল্যান্ড।

    ৩৫৪ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুক্রবার তৃতীয় দিনে ২ উইকেটে ২১৫ রান করে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছিল ভারত।

    কিন্তু শনিবার চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমে ওলি রবিনসন আর ওভারটনের গতির মুখে পড়ে মাত্র ৬৩ রানের ব্যবধানে ৮ উইকেট পড়ে গেলে ইনিংস ও ৭৬ রানের ব্যবধানে হেরে যায় ভারত।

    আগের দিনে ৯১ রানে অপরাজিত থাকা চেতেশ্বর পুজারা শনিবার ব্যাটিংয়ে নেমে কোনো রান যোগ করার আগেই বিপদে পড়ে যান। ওলি রবিনসনের গতির বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন তিনি।

    পুজারা আউট হওয়ার পর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ভারতের ব্যাটিং লাইনআপ। আগের দিনের সঙ্গে আর মাত্র ১০ রান যোগ করে ফিফটি তুলে নিয়ে রবসনের বলে জো রুটের হাতে ক্যাচ তুলে দিয় ফেরেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি (৫৫)।

    পুজারা ও কোহলি এই দুই সেট ব্যাটসম্যান আউট হওয়ার পর ভারতীয় দলের হাল ধরতে পারেননি কোন ব্যাটসম্যান।

    ইংল্যান্ডের হয়ে ওলি রবিনসন ৬৫ রানে শিকার করেন ৫ উইকেট। আর ৪৭ রানে ৩ উইকেট নেন ওভারটন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর