সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ক্যামেরুনের রাজধানীতে ভূমিধস নিহত ১৪ – গ্রামীন নিউজ২৪ এসএসসির ফলাফল জানবেন যে ভাবে – গ্রামীন নিউজ২৪ প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল বিকালে – গ্রামীন নিউজ২৪ দ্বিতীয় ম্যাচে ড্র করলো জার্মানি – গ্রামীন নিউজ২৪ বেলজিয়ামে দাঙ্গা – গ্রামীন নিউজ২৪ দেশের ব্যাংক খাতের বর্তমান পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর- গ্রামীন নিউজ২৪ কাল প্রকাশিত হবে এসএসসি’র ফলাফল – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফুটপাতে বসে কালাই রুটি খেলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিএনপির সঙ্গে জোটে যাওয়ার প্রশ্নই আসে না রওশন এরশাদ- গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

২৬ মাসেও ফুলছড়িতে গঠন হয়নি বিএনপির কমিটি – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৪৩৩ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ৪:৪৬ পূর্বাহ্ণ
  • Print
  • ২৬ মাস পূর্বে ফুলছড়ি উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন হলেও এতদিনেও পূনাঙ্গ কমিটি গঠন না হওয়ায় নেতাকর্মীদের মধ্যে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

    স্থানীয় বিএনপির নেতা কর্মীদের সুত্রে জানাযায়, ২০১৯ সালের ১৯ জুন মোঃ সাদেকুল ইসলাম নান্নু মিঞাকে আহবায়ক ও মোঃ ওহিদুল ইসলাম জয়কে সদস্য সচিব করে ফুলছড়ি উপজেলা বিএনপির ৯১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেয় গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক। অনুমোদন কৃত এই কমিটিকে উপজেলার ৭ ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করে পরবর্তী ৯০ দিনের মধ্যে উপজেলাসহ ইউনিয়ন গুলোতে পুনাঙ্গ কমিটি গঠনের জন্য বলা হয়।

    এদিকে ৯০ দিনের জায়গায় ২৬ মাস পার হয়ে গেলেও আজ পর্যন্ত ফুলছড়ি উপজেলার ৭ ইউনিয়নের মধ্যে ৬ টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন হলেও ১টি ইউনিয়নে গত ২৬ মাসে আহবায়ক কমিটিও গঠন করা সম্ভব হয়নি। আর এই ভাবে কমিটি ছাড়া দল চালাতে গিয়ে বিপাকে পড়েছে উপজেলা বিএনপির নেতা কর্মীরা।

    স্থানীয় বিএনপির এক নেতা নাম না প্রকাশ করার সুত্রে বলেন, গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের অসহযোগীতার কারনে গত ২৬ মাসে উপজেলাসহ এই উপজেলার ৭ ইউনিয়নে এখনো পূনাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি। স্থানীয় নেতা কর্মীদের মূল্যায়ন না করে জেলা কমিটি তাদের মনমত লোকজনকে দিয়ে কমিটি গঠন করার চেষ্টা করায় আজ এই অবস্থা শুরু হয়েছে। আমরা এই ব্যাপারে বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানসহ মহাসচিবের দৃষ্টি আকর্ষন করছি। একমাত্র তাদের হস্তক্ষেপ ছাড়া এই উপজেলায় পুনাঙ্গ কমিটি গঠন করা সম্ভব নয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর