সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাজধানীতে সাঈদীর গায়েবানা জানাজার অনুমতি দেওয়া হবে না: ডিএমপি কমিশনার – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৫৬০ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ২:৩৮ অপরাহ্ণ
  • Print
  • মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর লাশবাহী অ্যাম্বুলেন্স ঘিরে জামায়াত-শিবিরের তান্ডব চালিয়েছে। এ কারণে বুধবার (১৬ আগস্ট) ঢাকায় দেলাওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাজার অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

    মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে রাজধানীর মিন্টু রোডে দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু এবং পরবর্তীতে জামায়াতে ইসলামীর প্রতিক্রিয়া সংক্রান্ত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

    খন্দকার গোলাম ফারুক বলেন, গতকাল আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদী রাত ৮টা ৪০ মিনিটে হাসপাতালে মারা যান। তার লাশ নিয়ে জামায়াত-শিবির তাণ্ডব চালিয়েছে। তারা পুলিশের ওপর আক্রমণ করে, গাড়ি ভাঙচুর করে বেশ কয়েকজন সিনিয়র পুলিশ কর্মকর্তাদের ওপর হামলা করে।

    তিনি বলেন, ফজরের নামাজের পর তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে দখল করে নেয়। ফেসবুকে লাইভ দিয়ে সবাইকে এখানে চলে আসতে বলে। পরে বাধ্য হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সীমিত শক্তি প্রয়োগ করে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর