সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী-ছেলের উপর এসিড নিক্ষেপ ৩ জনের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ / ৫০১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩, ৬:৫০ অপরাহ্ণ
  • Print
  • ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে স্ত্রী ও ছেলের ওপর এসিড নিক্ষেপের ঘটনায় দায়ের করা মামলায় জহির খানসহ ৩ জনকে ৮ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ শারমিন নিগার এ রায় ঘোষণা করেন।

    বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

    দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রামের মৃত আলীম উদ্দিন খানের ছেলে নক্কু খান, মৃত এনাম খানের ছেলে উজ্জ্বল খান, হাফিজ উদ্দিন খানের ছেলে সোহাগ মিয়া। সোহাগ ও উজ্জ্বল পলাতক রয়েছেন।

    আদালত সূত্রে জানা যায়, জহির প্রায়ই যৌতুকের জন্য স্ত্রী সুমা বেগমকে মারধর করতেন। এ ঘটনায় তিনি আদালতে স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। আদালত আসামিকে কারাগারে পাঠান। এরই জেরে জহিরের পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে ২০১৭ সালের ১০ মে সন্ধ্যায় সুমা বেগম ও তার ছেলে আকাশ খানের ওপর এসিড নিক্ষেপ করেন। এতে তারা আহত হন। এ ঘটনায় সুমা বেগম বাদী হয়ে ৮ জনকে আসামি করে নাসিরনগর থানায় মামলা করেন।

    মামলার বাদী সুমা বেগম বলেন, আদালতের রায়ে আমরা সন্তুষ্ট।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর