সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ভিডিও বার্তায় দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর – গ্রামীন নিউজ২৪ পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: মাস্টারসহ ৫ জন তিনদিনের রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঘোড়াঘাটে মোটরসাইকেল ও মিনি ট্রাকের সংঘর্ষে ২জন নিহত – গ্রামীন নিউজ২৪

আরিফুল ইসলাম জিমন, বিশেষ প্রতিনিধিঃ / ৫৮৪ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩, ৬:৪৯ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেল-মিনি ট্রাকের এর সংঘর্ষে মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন।

    মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি শুক্রবার (১৮ আগষ্ট ) দুপুরে উপজেলার ৩নং সিংড়া ইউপির বিরামহীমপুর গুচ্ছগ্রাম এলাকায় ঘটেছে বলে জানা যায়।

    নিহত ব্যক্তিরা হলেন- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার, জাইতর গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩১) ও গনকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩২) ।

    পুলিশ ও স্থানিয়রা জানান, মোটরসাইকেলটি দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উঠা মাত্রই দিনাজপুরগামী একটি মিনি ট্রাক তাদের সজোরে আঘাত করে। এ সময় স্থানীয়রা মোটরসাইকেলে থাকা ২ জনকে গুরুতর আহত অবস্থায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ২ জনকেই মৃত ঘোষণা করেন।

    এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালক ও হেল্পার কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর