সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাতক্ষীরায় পুলিশের অভিযানে ৭টি স্বর্ণের বার সহ পাচারকারী আটক – গ্রামীন নিউজ২৪

সাতক্ষীরা প্রতিনিধিঃঃ / ৬১৪ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩, ৮:৪২ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৭টি স্বর্নের বার সহ মাহবুব আলম নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শহরের নিউমার্কেট এলাকায় এই অভিযান চালানো হয়।গ্রেপ্তার মাহবুব আলম মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার চাঁরি গ্রামের ফরহাদ উদ্দিনের ছেলে।

    সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল ইসলাম জানান, ভারতে স্বর্ণ পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আগত এসপ্রেস এসপি গোল্ডেন লাইনে তল্লাশি চালানো হয়।

    ঐ অভিযানে ওসির (মহিদুল ইসলামের) নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম,ইন্সপেক্টর (অপারেশন) জাহাঙ্গীর হোসেন,, এসআই জুয়েল ফকির,এএসআই ইব্রাহিম রাসেল ও সঙ্গীয় ফোর্স সকল যাত্রী ও সাংবাদিক দের উপস্থিতিতে পরিবহণে তল্লাশি করে। এসময় মাহবুব আলম নামের এক ব্যক্তিকে চ্যালেঞ্জ করে তার শরীরে কৌশলে লুকিয়ে রাখা ৭টি স্বর্নের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্নের ওজন ৮১৬ গ্রাম। এর আনুমানিক মূল্য ৬৩ লক্ষ টাকা।ওসি জানান, গ্রেপ্তারকৃত আসামীর নামে পুলিশ বাদী হয়ে একটি মাামলা দায়ের পূর্বক আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।।তিনি আরো জানান, জব্দকৃত স্বর্ণ ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর