সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

৮ কেজি সোনাসহ শাহজালালে বিমানের কর্মকর্তা আটক – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৬২৭ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ১২:৫০ অপরাহ্ণ
  • Print
  • রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৮ পিস সোনার বারসহ (প্রায় ৮ কেজি) শফিকুল ইসলাম (৩৩) নামের এক বিমান কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

    সোমবার (২১ আগস্ট) এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

    এর আগে রোববার রাত ১০টায় বিমানবন্দরের হ্যাংগারের সামনে থেকে শফিকুলকে আটক করা হয়। আটকের পরে তার কোমরে লুকানো অবস্থায় ৬৮টি সোনার বার পাওয়া যায়। এর ওজন ওজন ৭ কেজি ৮৮৮ গ্রাম।

    আটক এয়ারক্রাফট মেকানিক শফিকুল ইসলাম ২০১৩ সালে ক্যাজুয়াল স্টাফ হিসেবে বিমানে যোগদান করেন এবং ২০১৭ সালে স্থায়ী হন। তিনি খুলনার দৌলতপুর থানার বাসিন্দা। তার বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    পুলিশ কর্মকর্তা জিয়াউল হক জানান, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বিমানবন্দরের এপ্রোন সাইডে নজরদারি করছিল এয়ারপোর্ট আর্মড পুলিশের সাদা পোষাকের গোয়েন্দা দল। সন্ধ্যা ৭টায় বাংলাদেশ বিমানের কুয়ালালামপুর থেকে ছেড়ে আসা ফ্লাইট বিজি ৩৮৩ ঢাকায় অবতরণ করে। সকল কার্যক্রম শেষে বিমানটি রাত সাড়ে ৯টার দিকে হ্যাংগারে নিয়ে যাওয়া হয় এবং পার্ক করে রাখা হয়।

    তিনি জানান, বিমানের সকল কার্যক্রম শেষ হওয়ার পর রাত ১০টায় বিমানে আর কেউ ছিল না। তখন খুবই দ্রুততার সাথে বিমানের এয়ারক্রাফট মেকানিক শফিকুল ইসলামকে বোয়িং ৭৭৭ মডেলের এই উড়োজাহাজে উঠতে দেখা যায়। তার চলাচলের ধরন দেখে সন্দেহ হ। কিছুক্ষণের মধ্যেই তিনি নেমে দ্রুত স্থান ত্যাগের চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটকের পর তাকে হ্যাংগারের সামনেই বিভিন্ন এজেন্সির উপস্থিতিতে তল্লাশি করা হয়। এ সময় তার কাছে উল্লেখিত ৬৮টি সোনার বার পাওয়া যায়। এ সকল সোনার ব্যাপারে তিনি কোনো উত্তর দিতে পারেননি।

    জিজ্ঞাসাবাদে শফিকুল জানান, তিনি বিমানের ডগবক্স থেকে এই সোনা সংগ্রহ করেন। কিন্তু সোনার গন্তব্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি সুস্পষ্ট কোনো তথ্য না জানিয়ে বিভিন্ন অসঙ্গতিপূর্ণ কথা বলতে থাকেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর