সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪ হেরে গিয়েও পোলান্ড শেষ ষোলতে – গ্রামীন নিউজ২৪ তাহিরপুরে তিন সাংবাদিকের বিরুদ্ধে চোরাকারবারিদের মিথ্যা মামলা: সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় বিনামূল্যে এসএসসি-৯৩ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার বিতরন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাকিব-মোস্তাফিজ আইপিএলে খেলার এনওসির জন্য আবেদন করেছেন – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৩৮০১ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ৩:০৫ অপরাহ্ণ
  • Print
  • আইপিএল এর চলতি আসরের বাকি ম্যাচগুলো খেলতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন ফ্রাঞ্জাইজিগুলোর অধিকাংশ ক্রিকেটার। সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে টুর্নামেন্টটি শুরু হবে। তবে সেখানে খেলা বাংলাদেশি দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান এখনো যাননি। সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন তারা। এর পরই তাদের আমিরাতে উড়াল দেওয়ার কথা রয়েছে।

    এদিকে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপও অনুষ্ঠিত হবে মরুর দেশে। তার আগে সেখানে স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ অনুষ্ঠিত হবে। কিন্তু নিউজিল্যান্ড সিরিজ শেষে বিশ্বকাপের আগ পর্যন্ত বাংলাদেশের আর কোনো আন্তর্জাতিক সিরিজ নেই। এমতাবস্থায় মানসিকভাবে চাঙ্গা রাখতে ক্রিকেটারদের ছুটি দেওয়ার চিন্তা করছে বিসিবি। পাশাপাশি এই সময়ে আইপিএল খেলার জন্য সাকিব-মোস্তাফিজকে অনুমতি দেওয়ার ব্যাপারে ইতিবাচক বোর্ড।

    এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সাংবাদিকদের বলেছেন, সাকিব-মোস্তাফিজ আইপিএলে খেলার এনওসি বা অনাপত্তিপত্রের জন্য আবেদন করেছেন। আইপিএলে তাদের অংশগ্রহণের ব্যাপারে ক্রিকেট বোর্ড ইতিবাচক।
    তিনি বলেন, আইপিএল খেলার জন্য কিছুদিন আগেই আবেদন করেছে মোস্তাফিজ। গতকাল শনিবার সাকিবও আবেদন করেছে। আগামী ১ সেপ্টেম্বর এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর