সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

এনবিআরের এক নারী কর্মকর্তাকে অপহরন: আটক ৩ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিসঃ / ৬৩৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩, ৮:০৮ অপরাহ্ণ
  • Print
  • রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকা থেকে জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআরের এক নারী কর্মকর্তাকে রাস্তা থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতন করেছে তার সাবেক গাড়ি চালক ও তার সহযোগিরা। এই ঘটনায় রমনা মডেল থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী কর্মকর্তা মাসুমা খাতুন। তিনি এনবিআরের যুগ্ম কমিশনারের (ট্যাক্স) কর অঞ্চল-২ এ কর্মরত। বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

    বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

    তিনি জানান, এই ঘটনায় ওই কর্মকর্তার মামলায় সাইফুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক ওরফে সাব্বির ও ইয়াছিন আরাফাত রাজু নামের তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আরও তিনজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

    তিনি আরও জানান, পূর্ব পরিচিত হওয়ায় দীর্ঘদিন ধরে মাসুমার কাছ থেকে মুক্তিপণ আদায়ের পরিকল্পনা ছিল সাবেক গাড়ি চালক মাসুদের। সে অনুযায়ী সহযোগিদের নিয়ে এই কাজ করেছে। তারা ৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়েছিল। তবে তাৎক্ষণিক ওই কর্মকর্তার কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে জানান তিনি।

    মামলার অভিযোগপত্রে বলা হয়, ওই দিন বড় মগবাজার থেকে নিজের গাড়িতে করে সিদ্ধেশ্বরীর বাসায় ফিরছিলেন নারী কর কর্মকর্তা মাসুমা খাতুন। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে তাদের গাড়িতে ধাক্কা দেয় একটি মোটরসাইকেল। চালক গাড়ি থেকে নামলে সংঘবদ্ধ কয়েকজন চাবি কেড়ে নিয়ে গাড়িচালক আনোয়ার ও মাসুমাকে মারধর শুরু করে।

    এর পর আনোয়ারকে রেখে মাসুমা ও তার গাড়ি সবুজবাগের একটি গ্যারেজে নিয়ে যান অপহরকারীরা। মাসুমার মুখ টেপ দিয়ে আটকে রাতভর নির্যাতন করা হয়। পর দিন দুপুর ২টা পর্যন্ত তাকে আটকে রেখে নির্যাতন চলে অজ্ঞাত ওই গ্যারেজে।

    পরে দুপুর ২টার পর দুর্বৃত্তরা তাদের চক্রের দুই-তিনজনকে গাড়ি পাহারায় রেখে খাবার কিনতে যায়। ওই সুযোগে মাসুমা খাতুন গাড়ি থেকে নেমে চিৎকার শুরু করেন। এরপর আশপাশের লোকজন এগিয়ে তাকে এসে উদ্ধার করে। অপহরণকারীদের তিন সদস্যকে আটক করে শাহবাগ থানায় খবর দেয় স্থানীয়রা। শাহবাগ থানা থেকে খবর পেয়ে সেখানকার সবুজবাগ থানার পুলিশ মাসুমাকে উদ্ধার করে এবং ওই তিনজনকে গ্রেফতার করে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর