সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ট্রাক চাপায় কনস্টেবল নিহতের ঘটনায় আটক ৩ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬২১ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ২:২৮ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধায় ট্রাক চাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় চালকসহ তিনজনকে রংপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

     

    শনিবার (২৬ এপ্রিল) বেলা ১১টার দিকে পুলিশ সুপার (এসপি) কামাল হোসেন তার কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

    এ সময় এসপি জানান, ঘটনার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত আসামীদের ও ট্রাকটি সনাক্ত করা হয়। পরে শুক্রবার রংপুর মহানগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ট্রাকটির চালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন- ট্রাকটির চালক জামাল মিয়া (৩৫), তার সহকারী মশিউর রহমান (২৯) এবং ট্রাকটির মূল মালিক আনিসুর রহমান (৪৪)। তাদের তিনজনেরই বাড়ি রংপুরের মাহিগঞ্জ এলাকায়। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা করা হয়েছে। সেইসঙ্গে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

    এসপি কামাল হোসেন আরও জানান, ওইদিন ট্রাক চাপার পর আসামীরা ট্রাকটির রং পরিবর্তনের জন্য মাহিগঞ্জের একটি গ্যারেজে রেখে যায়। এর আগে, গত ২৩ আগস্ট রাতে ট্রাকটির মালিক আনিছুর রহমান নিজেই ট্রাক চালক হওয়া সত্বেও বদলী হিসেবে হেলপার জামাল মিয়াকে রংপুর থেকে বালাসীঘাটে আলু নিয়ে পাঠান। সেখানে ভোররাতে আলু আনলোড করে রংপুরের উদ্দেশে রওনা হন। পথে সকাল ৬টা ২০ মিনিটের দিকে গাইবান্ধা শহরের পুরনো জেলখানা মোড়ে পৌঁছলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্য বিপ্লব প্রামানিককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর