সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঘোড়াঘাটে পুলিশের উপস্থিতিতেই শিক্ষককে মারপিট – গ্রামীন নিউজ২৪

আরিফুল ইসলাম জিমন, বিশেষ প্রতিনিধিঃ / ৬৫৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৬:২৩ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে পুলিশের উপস্থিতিতে উপজেলার জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মেহেদুল ইসলামকে প্রতিপক্ষ রুহুল আমিনের নেতৃত্বে মোনাজ্জল হোসেন গংরা হত্যার উদ্দেশ্যে বেদম হাতুরী পেটা করে। গত (২৫ আগষ্ট) বিকেলে উপজেলার জয়রামপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

    স্থানীয় সুত্রে জানা যায়, প্রতিপক্ষ মোনাজ্জল গংদের সাথে বাদীসহ অন্যান্যদের জয়রামপুর বিদ্যালয় ও ওয়াকফ্ স্টেটের সম্পত্তি নিয়ে দীর্ঘদিন থেকে মামলা মোকদ্দমা চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার মামলার তদন্তের স্বার্থে ঘোড়াঘাট থানার এসআই মোজাফ্ফর হোসেন সঙ্গীয় ফোর্সসহ জয়রামপুর গ্রামে যান। এসময় এসআই মোজাফ্ফর অপর একটি মামলা তদন্তের জন্য শিক্ষক মেহেদুলকে সাথে নিয়ে গ্রামের মধ্যে যাওয়ার সময় প্রতিপক্ষরা পুলিশের উপস্থিতিতেই অতর্কিতভাবে হামলা করে। এতে আহত শিক্ষক মেহেদুল জীবন বাঁচার তাগিদে ছুটে গিয়ে পাশর্^বর্তী একটি বাড়িতে ঢুকে ঘরের দরজা লাগিয়ে দেন। সেসময় এসআই মোজাফ্ফর থানায় ফোন করে আরও ফোর্সসহ তাকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় একটি মামলা করতে গেলে ঘটনা ভিন্নখাতে নিয়ে একটি এজহার নেওয়া হয়। এ ঘটনার একদিন অতিবাহিত হলেও পুলিশ মামলাটি এজহারভুক্ত করেনি এবং ঘটনাস্থল পরিদর্শন করেনি। অপরদিকে প্রতিপক্ষরা সুযোগ পেয়ে ২৬ আগষ্ট শনিবার ওই বিদ্যালয় ও ওয়াকফ্ স্টেটের জমিগুলো রোপণ করা শুরু করেছে।

    এ ঘটনায় প্রতিপক্ষরা বিদ্যালয় ও ওয়াকফ্ স্টেটের সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা অব্যাহত রাখলেও পুলিশের ভূমিকা রহস্যজনক বলে জানান এলাকাবাসীরা।

    এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর