সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

শেখ হাসিনার বিজয় কেউ ঠেকাতে পারবে না: খাদ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪

জাহাঙ্গীর আলম মানিক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ / ৫৬৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৮:০৬ অপরাহ্ণ
  • Print
  • খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনার উন্নয়নে হিংসা করে লাভ নেই। তাঁর বিজয় কেউ ঠেকাতে পারবে না। বর্তমান সরকারের নানামুখী উদ্যোগে দেশের মানুষের জীবন মানের ইতিবাচক পরিবর্তন এসেছে। বর্তমান সরকারের উন্নয়ন থেকে কেউ বাদ যাননি।

     

    শনিবার বিকেলে নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় এসব কথা বলেন মন্ত্রী। পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ শোক সভার আয়োজন করা হয়।

    প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, বিএনপি দেশের উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেছে। উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টিকারী বিএনপির ভোট চাওয়ার মুখ নেই। তারা আন্দোলনের নামে যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে, তাদের বিরুদ্ধে আর প্রতিরোধ নয়, প্রতিশোধ নিতে হবে।

    খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ হয়েছে। আগামীর টার্গেট স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা।উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে হবে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা থাকলে সবখানে উন্নয়ন হয়।

    নির্বাচন প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, এ দেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনো আসবে না। তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে, চল্লিশাও হয়েছে। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় নির্বাচন হবে।

    শোক সভায় সভাপতিত্ব করেন পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এমএ খালেক, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক শাহজাহান হোসেন, পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর