সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মাদারীপুরে ৪তলা ভবন থেকে পড়ে আ.লীগ নেতার মৃত্যু – গ্রামীন নিউজ২৪

নাজমুল হাসান, মাদারীপুর প্রতিনিধিঃ / ৬১১ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ১০:০৫ পূর্বাহ্ণ
  • Print
  • মাদারীপুরের রাজৈরে ভবন থেকে পড়ে আলমগীর পাঠান (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। নিজ বাড়ির চার তলা ভবনের রেলিং থেকে পড়ে শনিবার তাঁর মৃত্যু হয়।

    আলমগীর পাঠান উপজেলার বাজিতপুর ইউনিয়নের নয়াকান্দি গ্রামের সাধুর ব্রীজ এলাকার এসকেন্দার পাঠানের ছেলে।

    রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক জানান, আলমগীর বাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি টেকেরহাট বন্দরে রড সিমেন্ট ও টিনের ব্যবসা করতেন।

    রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে আলমগীর পাঠান তাঁর নিজ বাড়ির চতুর্থ তলার রেলিং থেকে নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আলমগীর পাঠানের মৃত্যুর প্রকৃত ঘটনা উন্মোচনের জন্য তদন্ত কাজ চলছে। কীভাবে তিনি ছাদ থেকে পড়ে গেছেন তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর