সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ভিডিও বার্তায় দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর – গ্রামীন নিউজ২৪ পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: মাস্টারসহ ৫ জন তিনদিনের রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ইয়াবাসহ ৪ মাদককারবারীকে পুলিশের হাতে সোপর্দ করলেন এলাকাবাসী – গ্রামীন নিউজ২৪

নাজমুল হাসান, মাদারীপুর প্রতিনিধিঃ / ৫৯০ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ৫:৫১ অপরাহ্ণ
  • Print
  • মাদারীপুরের কালকিনিতে ২৭পিচ ইয়াবাসহ ৪ মাদককারবারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রোববার সকালে আটক হওয়া মাদককারবারীদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন পৌর এলাকার কাষ্টগড় গ্রামের গাজী হাওলাদার (২৫), মান্নান ওরফে মনা (৩৮), পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের শওকত হোসেন (২৭) ও তাজমীর (২০)।

    এলাকাবাসী ও পুলিশ জানায়, পৌর এলাকার ৬নং ওয়ার্ড কাষ্টগর, লক্ষিপুর-পখিরা ও চরলক্ষী গ্রামে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা রমরমাভাবে চলছিল। এ কারনে ওই সমস্ত এলাকায় চুরিসহ বিভিন্ন অপরাধ বৃদ্ধি পেয়েছে। ওই এলাকার স্থানীয় সচেতন মহল এ মাদক ব্যবসা ও প্রতিনিয়ত চুরির কারনে অতিষ্ঠ হয়ে উঠেছে। পরে ৬নং ওয়ার্ডবাসী নিরুপায় হয়ে সম্প্রতি এলাকায় মাদকসহ সকল অপরাধ নির্মূলের লক্ষে একটি মানববন্ধন করেন। পরে কালকিনি থানা পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকার মাদক সম্রাট উজ্জল বেপারীসহ কয়েকজনকে মাদকসহ আটক করে জেলহাজতে প্রেরণ করেন। কিন্তু উজ্জল বেপারী জেলে যাওয়ার পরে তার শীষ্যরা পুনরায় ওই এলাকায় হরদমে মাদক ব্যবসা শুরু করে। এ মাদক বিক্রীকালে শনিবার দুপুরে স্থানীয় এলাকাবাসী ওই ৪ মাদক কারবারীকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। পুলিশ তাদেরকে মাদক মামলায় জেলহাজতে পাঠায়।

    ৬নং ওয়ার্ড কাউন্সিলর তারিকুজ্জামান শুরুজ জানান, আমার এলাকায় মাদকমুক্ত রাখার জন্য আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে করে কেউ যেন এ এলাকায় মাদক ব্যবসায় না জড়াতে পারে। ইতি মধ্যে বেশ কয়েকজন গ্রেফতার হয়ে হাজতেবাস করতেছে।

    এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, ২৭পিচ ইয়াবাসহ ৪জনকে আটক করে আমরা তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছি। বাকিদের ধরার জন্য অভিযান অব্যহত রেখেছি। মাদকের ব্যাপারের কাউকে ছাড় দেয়া হবে না।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর