সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

তেঁতুলিয়ায় ২০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক – গ্রামীন নিউজ২৪

হাফিজুর রহমান হাবিব, তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ / ৪৫২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩, ৯:০৮ অপরাহ্ণ
  • Print
  • পঞ্চগড়ে তেতুলিয়ায় ২০০ পিচ ইয়াবা সহ মাদক কারবারী শানজিদ (৩০) কে আটক করেছে তেতুলিয়া মডেল থানার পুলিশ।

     

    ২৯ আগষ্ট মঙ্গলবার রাত ৭ টায় তেতুলিয়ার তিরনই হাট ইউনিয়নের দগর বাড়ি এলাকায় থেকে এ মাদক কারবারীকে আটক করা হয়। তিনি তেতুলিয়ায় উপজেলার ২নং তিরনই হাট ইউনিয়নের দগর বাড়ি গ্রামের বাসিন্দা ইউসুফ আলীর পুত্র।

    তেতুলিয়ায় মডেল থানার পুলিশের বিশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে রাত ৭ টায় পুলিশের এস আই তপন কুমার রায় এর নেতৃত্বে, এস আই জাহিদুল ইসলাম, এএস আই ওমর ফারুক, সঙ্গীয় কনস্টেবল তাহমিনুর, শান্ত রায়, ফরিদুল ইসলাম, শামসুদ্দিন, রবিউল ইসলাম শাহাজিদ হোসেন।

    পরে পুলিশ তিরনই হাট ইউপির দগর বাড়ি গ্রাম থেকে মাদক কারবারী শানজিদকে হাতে নাতে আটকে সক্ষম হয়েছে। সে সময়ে কারবারীর দেহ তল্লাশী করে ২০০ শত পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়েছে।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত ধৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন চলছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর