সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

এনজিও কর্মীকে হত্যার পর মাটিচাপা – গ্রামীন নিউজ২৪

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ / ৬৯৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩, ৮:২৪ অপরাহ্ণ
  • Print
  • লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর গ্রামের বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে ঋণের কিস্তির টাকা চাইতে গিয়ে নিখোঁজ হওয়া এনর্জিও কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনা সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশ।

     

    নিহত মো. ইউনুছ আলীর (৫০) লক্ষ্মীপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামের বাসিন্দা।

     

    আটক জাবেদ একই ওয়ার্ডের কালু হাজি সড়কের মিঝি বাড়ির সফিকুর রহমানের ছেলে। পেশায় তিনি নির্মাণ শ্রমিক ও চা দোকানি।

     

    ইউনুছের স্ত্রী সুলতানা জামান বলেন, ২৪ আগস্ট বিকেল প্রায় সাড়ে ৪টার দিকে তার স্বামী মোটরসাইকেলে করে কিস্তির টাকা তুলতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

     

    লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস অ্যান্ড অপস) হাসান মোস্তফা বলেন, মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল থেকে ইউনুছ আলী নিখোঁজ ছিলেন। পরদিন তার স্ত্রী সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেই সূত্র ধরে আমরা তাকে অনুসন্ধান শুরু করি। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আমরা জানতে পারি ওই রাতে নিহত ইউনুছ কালু হাজী সড়কের বাসিন্দা জাবেদের কাছে যান। এরপর থেকেই তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। আমরা জাবেদকে জিজ্ঞাসাবাদ করি। তখন জাবেদ তাকে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখার বিষয়টি স্বীকার করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর