সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাতক্ষীরা সীমান্ত থেকে ৩১ পিস স্বর্ণের বারসহ আটক ২ – গ্রামীন নিউজ

সাতক্ষীরা প্রতিনিধিঃ / ৬২৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩, ৮:২৬ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরার বৈকারী সীমান্ত থেকে ভারতে পাচারের সময় প্রায় সাড়ে ৭ কেজি ওজনের ৩১ পিস স্বর্ণের বারসহ দুই চোরাকাবারীকে আটক করেছে বিজিবি। জব্দকৃত স্বর্ণের বারের মূল্য ৬ কোটি ৩০ লাখ ৮৬ হাজার ৪৭৮ টাকা।

     

    বুধববার সকালে সদর উপজেলার বৈকারী সীমান্তের সরদারপাড়া এলাকা থেকে উক্ত স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

     

    আটককৃত চোরাকারবারীরা হলো, সদর উপজেলার বৈকারী ইউনিয়নের বৈকারী গ্রামের বাবর আলীর ছেলে মো. তুহিন (২০) ও একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. সজিব হোসেন (২২)।

    বিজিবি-৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আশরাফুল হক দুপুরে একপ্রেস বিজ্ঞপ্তিতে গনমাধ্যম কর্মীদেরকে জানান, ভারতে সোনার একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী বিওপির নায়েক শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিরি একটি বিশেষ আভযানিকদল সীমান্তের মেইন পিলার ৭ ও সাব পিলার ৪৮ হতে আনুমানিক ১ কি.মি. বাংলাদেশ অভ্যন্তরে সাতক্ষীরার সদর উপজেলার বৈকারী সীমান্তের সরদারপাড়া এলাকায় চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় বিজিবি সদস্যরা সেখান থেকে তুহিন ও সজিব নামের দুই স্বর্ণ চোরাকারবারীকে দুটি মোটরসাইকেলসহ আটক করে। পরে তাদের মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩১ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। যার ওজন ৭ কেজি ৩৫৮.৭০ গ্রাম। জব্দকৃত স্বর্ণের বারের মূল্য ৬ কোটি ৩০ লাখ ৮৬ হাজার ৪৭৮ টাকা।

    তিনি আরও জানান, আটককৃত স্বর্ণ চোরাকারবারী দ্বয়কে সাতক্ষীরা সদর থানায় সোর্পদ এবং স্বর্ণেরবারগুলো ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর