সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মাশরাফিকে ছাড়িয়ে যেতে পারেন মাহমুদউল্লাহ – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১৪৬৫ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৩:৩১ অপরাহ্ণ
  • Print
  • বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে ছাড়িয়ে অনন্য উচ্চাতায় পৌঁছানোর অপেক্ষায় মাহমুদউল্লাহ রিয়াদ।

    আগামীকাল বুধবার থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আর মাত্র একটি ম্যাচে জয় পেলেই মাশরাফিকে ছাড়িয়ে সবচেয়ে বেশি ম্যাচ জয়ী অধিনায়কের খেতাব নিজের করে নেবেন রিয়াদ।

    দেশের হয়ে এখনো পর্যন্ত টি-টোয়েন্টিতে যৌথভাবে সবচেয়ে বেশি ১০টি ম্যাচ জয়ে নেতৃত্ব দিয়েছেন মাশরাফি ও মাহমুদউল্লাহ।

    কিউইদের বিপক্ষে আসন্ন এ সিরিজেই মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়িয়ে যাবেন মাশরাফি বিন মুর্তজা ও মুশফিকুর রহিমকে। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টিতে দেশের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৩ ম্যাচে নেতৃত্ব দেন মুশফিক।

    আসন্ন এ সিরিজে আর মাত্র দুটি ম্যাচে নেতৃত্ব দিলেই তৃতীয় থেকে দ্বিতীয় পজিশনে উঠে যাবেন রিয়াদ। তবে দেশের হয়ে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ২৮ ম্যাচে নেতৃত্ব দেন মাশরাফি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর