সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বিএসএফের গুলিতে পঞ্চগড়ে বাংলাদেশি নিহত – গ্রামীন নিউজ২৪

পঞ্চগড় প্রতিনিধিঃ / ৬১৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩, ৭:২১ অপরাহ্ণ
  • Print
  • পঞ্চগড় জেলার সদর উপজেলা হাড়িভাসা ইউনিয়নের মোমিনপাড়া সীমান্ত এলাকায় বিএসএফের গুলিতে নুরুজ্জামান ওরফে নুর আলম (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার বোদা উপজেলার বকশিগঞ্জ গ্রামে। সে ওই গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

     

    বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপির মেইন পিলার ৭৫২ এর ২ সাব পিলার সংলগ্ন মোমিনপাড়া এলাকায় বাংলাদেশি ভূখণ্ড থেকে তার লাশ উদ্ধার করে পঞ্চগড় সদর থানা পুলিশ।

     

    জানা গেছে, নূর আলমসহ একটি দল গরু নিয়ে ভারত থেকে ফিরছিল। এ সময় বেরুবাড়ি বিএসএফ সীমান্ত ফাঁড়ির টহল দলের সদস্যদের সঙ্গে তাদের ধাক্কাধাক্কি ও টানা হেঁচড়ার ঘটনা ঘটে। একপর্যায়ে বিএসএফ গুলি চালালে নূর আলম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। নূর আলমের লাশ মোমিনপাড়ায় এক চা বাগানের পাশে ফেলে রাখা হয়।

     

    খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নুর আলমের লাশ উদ্ধার করে। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

    পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া জানান, গুলিতেই নূর ইসলামের মৃত্যু হয়েছে। তার বাম চোখের নিচ দিয়ে গুলিটি লেগে মাথার পেছন দিয়ে বেরিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

     

    নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান হাকিম জানান, বিএসএফের পক্ষ থেকে বলা হয়েছে একদল চোরাকারবারি তাদের টহলদলের ওপর হামলা চালালে তারা আত্মরক্ষার্থে গুলি চালায়। তবে কেউ মারা গেছে কি না তা নিশ্চিত করেনি। বিজিবির পক্ষ থেকে বৈঠকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর