সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁওয়ে হরিপুরে নির্ধারিত সময়ের আগেই স্কুল ছুটি মাঠে সাইকেলের হাট – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৫৪৪ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩, ১০:৪২ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার যাদুরাণী উচ্চ বিদ্যালয় সরকারের দেওয়া নির্ধারিত সময়ের আগেই ছুটি দিয়ে বিদ্যালয় মাঠে সাইকেলের হাট বসানোর অভিযোগ পাওয়া গেছে। এতে শিক্ষার মান ব্যাহত হচ্ছে বলে অভিযোগ করেছে অভিভাবক মহল।

     

    সম্প্রতি যাদুরাণী উচ্চ বিদ্যালয়ে সরেজমিনে গিয়ে দেখা যায়, স্কুল মাঠে বসানো হয়েছে সাইকেলের হাট। স্কুলের অফিস রুম সহ সব কয়েকটি ক্লাশ রুমের দরজায় ঝুলছে তালা। সরকারের দেওয়া নির্ধারিত সময়ের আগেই ছুটি দিয়ে বিদ্যালয় থেকে চলে গেছে শিক্ষকরা। এতে দিন দিন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান ব্যহত হচ্ছে। সরকারের নিয়ম নীতির তোয়াক্কা না করে নিজের ইচ্ছে মতো মঙ্গলবার সকাল ৯ থেকে সকাল ১১ টা পর্যন্ত ২ ঘণ্টা চলে ক্লাশ। ১১ টায় স্কুল ছুটি দিয়ে মাঠে বসানো হয় সাইকেলের হাট। যাদুরাণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল হক বলেন,বাচ্চা কাচ্চারা হরিপুরে সাঁতার খেলতে গেছে। আজ বড় হাটের দিন বাচ্চারা স্কুলে আসতে পারে না। তাই সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত স্কুল চালায়। স্কুল মাঠে বাউন্ডারির মধ্যে সাইকেলের হাটের বিষয়ে আমি জানিনা। আমি অফিসের কাজে বাইরে আছি ।

     

    যাদুরাণী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সামাদ বলেন, স্কুল মাঠে সাইকেলের হাট কে বসিয়েছে সেটা তো আমি জানি না।

     

    যাদুরাণী হাট ইজারাদার রাজীব হোসেন বলেন, স্কুল মাঠে সাইকেলের হাট বসানোর বিষয়টি আমার জানা নাই।

     

    হরিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রাইহানুল ইসলাম মিঞা বলেন, বিষয়টি আমি অফিসের লোক মুখে শুনেছি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর