সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুড়িগ্রামে ৪০ চোরাই বাইসাইকেলসহ আটক দুই – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় এখন পর্যন্ত ২৮ লাশ উদ্ধার- গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ২৩ লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী’র মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ রাজপাড়া থানার ওসির অপসারণ দাবি করা হবে – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিশ্ব নদী দিবস উদযাপল র‍্যালী ও আলোচনা সভা – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ১৬ মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৩০ – গ্রামীন নিউজ২৪ মোংলায় বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ রাষ্ট্রের ভিত মজবুত করতে সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দিতে হবে ড. হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সিলেট – ৩ আসনের উপনির্বাচন সরকরারের পরীক্ষা জাপা মহাসচিব – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৪৯৪৭ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৩:৩৭ অপরাহ্ণ
  • Print
  • জাপা মহাসচিব, সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, সারা দেশের মানুষ সিলেট-৩ আসনের উপনির্বাচনের দিকে চেয়ে আছে। এটা সরকারের একটি অগ্নিপরীক্ষা। এই পরীক্ষায় সরকারকে অবশ্যই উত্তীর্ণ হতে হবে।

    আজ মঙ্গলবার (৩১ আগষ্ট)বিকেলে সিলেট-৩ আসনের উপনির্বাচন নিয়ে নগরীর মিরাবাজারস্থ একটি হোটেলে জেলা জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

    জাপা মহাসচিব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে গণতান্ত্রিক দেশের স্বপ্ন দেখে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। ৭১’র যুদ্ধে আমাদের ৩০ লাখ মুক্তিযোদ্ধা শহীদ হয়েছিলেন, ৩ লাখ মা-বোন সভ্রম দিয়েছিলেন- তাদের স্বপ্ন অর্থবহ করতে জনগণের ভোটাধিকার নিশ্চিত করা প্রয়োজন। বর্তমানে দেশে শুধু সরকারি দল নির্বাচন করছে, আর কোনো দল নির্বাচনে আসছে না। জাতীয় পার্টি নির্বাচনে আসার কারণ হচ্ছে সরকার যাতে বারবার একই ভুল না করে। তারপরও সরকার ভুল করে যাচ্ছে।

    তিনি বলেন, সরকার ভোট কারচুপি করতে করতে সাধারণ মানুষের কাছে ভোটের গ্রহণযোগ্যতা হারিয়েছে। মানুষ আর ভোট দিতে আসে না। সিলেট-৩ আসনের নির্বাচনের মাধ্যমে মানুষ যাতে ভোট দিতে উদ্বুদ্ধ হয় দেশব্যাপী তার একটা উদাহরণ তৈরি হোক।

    জিয়াউদ্দিন আহমেদ বাবলু আরও বলেন, সিলেটের এই নির্বাচনটা অংশগ্রহণমূলক হোক এটাই আমাদের প্রত্যাশা। ব্যালটের মাধ্যমে যে ফলাফল হোক আমরা মাথা পেতে মেনে নেব। কিন্তু মানুষ যাতে ভোট কেন্দ্রে যেতে পারে সে নিশ্চয়তা সরকারকে নিশ্চিত করতে হবে।
    সংবাদ সম্মেলনে একপ্রশ্নের জবাবে এই জাপা নেতা বলেন, সিলেটে একটি অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন দেওয়ার জন্য আমরা নির্বাচন কমিশনকে অনুরোধ করেছি। সিইসি আমাদের আশ্বস্ত করেছেন ভোট সুষ্ঠু হবে। একই সঙ্গে আমরা সিলেটের রিটার্নিং কর্মকর্তার সঙ্গে দেখা করে তাকেও একই অনুরোধ করেছি। তিনিও আমাদের আশ্বস্ত করেছেন।

    সিলেট-৩ আসনের ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, ভোট মানুষের একটা আমানত। আপনারা ৪ সেপ্টেম্বর লাইন ধরে ভোট প্রদান করুন। আপনাদের সিদ্ধান্তের উপরই আগামীর নেতৃত্ব। গণতন্ত্র পুনরুদ্ধারে আপনাদের আমানতের খেয়ানত হতে দিবেন না।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, সংসদ সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) রানা মো. সোহেল, লিয়াকত হোসেন খোকা, ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-৩ আসনের জাপার দলীয় প্রার্থী আতিকুর রহমান আতিক, মীর আব্দুস সবুর আসুদ, এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট মোহাম্মদ রেজাউল ইসলাম ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এইচ এম শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, জাপা নেতা, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া এবং ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুবসংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীনসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর