সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

এএসপি সারোয়ার কবীর সোহাগসহ সিআইডির ৩ সদস্যের জামিন নামঞ্জুর – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৭৯৭৮ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৪:০৩ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরে মা ও ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায় চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় আদালতে দ্বিতীয়বার আবেদন করেও জামিন পেলেন না এএসপি সারোয়ার কবীর সোহাগসহ সিআইডির ৩ সদস্য।

    এ মামলায় গ্রেফতার রংপুর সিআইডির এসএসপি সারোয়ার কবীর সোহাগসহ ৩ সদস্য এবং মাইক্রোবাসচালক হাবিব মিয়ার জামিন আবেদন আজ মঙ্গলবার (৩১ আগষ্ট) নামঞ্জুর করেন আদালত।

    এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর কোট ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান। তিনি জানান, মঙ্গলবার দুপুরে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসুর আদালতে রংপুর সিআইডির এএসপি সারোয়ার কবীর সোহাগ, এএসআই হাসিনুর রহমান, কনস্টেবল আহসান-উল হক ফারুক এবং মাইক্রোবাস চালক হাবিব মিয়ার জামিন আবেদন করেন তাদের আইনজীবী অ্যাডভোকেট সাইফুল ইসলাম।
    এ সময় আদালতে রাষ্ট্রপক্ষ থেকে আদালত পুলিশের এসআই সবুজ আলী জামিনের বিরোধিতা করেন। আসামিপক্ষ ও রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক শেষে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসু চারজনেরই জামিন আবেদন নামঞ্জুর করেন।
    এর আগে গত ২৬ আগস্ট একই আদালতে রংপুর সিআইডির এএসপি সারোয়ার কবীর সোহাগ, এএসআই হাসিনুর রহমান ও কনস্টেবল আহসান-উল হক ফারুকের জামিন আবেদন করা হয়। সেদিনও তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

    উল্লেখ্য, মা ও ছেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবি ও জীবননাশের হুমকি দেওয়ার অভিযোগ এনে গত ২৫ আগস্ট দিনাজপুরের চিরিরবন্দর থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন চিরিরবন্দর উপজেলার নান্দেরাই গ্রামের লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম। মামলায় ১০ আসামির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনের কথা উল্লেখ করা হয়। মামলাটি পরে দিনাজপুর গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হলে তদন্ত কর্মকর্তা নিযুক্ত হন দিনাজপুর ডিবি পুলিশের ওসি মোস্তাফিজার রহমান।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর